Home> দেশ
Advertisement

Mumbai: 'ধর্ষণ'-এর পর যৌনাঙ্গে রড, মুম্বইয়ের 'নির্ভয়া'র মৃত্যু

শনিবার হাসপাতালে মৃত্যু হল নির্যাতিতার।

Mumbai: 'ধর্ষণ'-এর পর যৌনাঙ্গে রড, মুম্বইয়ের 'নির্ভয়া'র মৃত্যু

নিজস্ব প্রতিবেদন: নির্ভয়ার ছায়া মু্ম্বইয়ে, নৃশংস ঘটনার স্বাক্ষী বানিজ্য নগরী। মহিলাকে ধর্ষণের পর যৌনাঙ্গে ঢুকিয়ে দেওয়া হল লোহার রড। শনিবার হাসপাতালে মৃত্যু হল নির্যাতিতার। গণেশ চতুর্থীর দিন মুম্বইয়ের সাকিনাকা এলাকায় একটি টেম্পোর ভিতর থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয় নির্যাতিতাকে। 

আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করা হয় ঘাটকোপারের রাজাওয়াড়ি হাসপাতালে। শুক্রবার ভোররাতে পুলিসের কন্ট্রোলরুমে ফোন আসে। তারপরেই নির্যাতিতাকে উদ্ধার করা হয়। শনিবার আইসিইউতেই লড়াই শেষ হল তাঁর। ইতিমধ্যেই বছর ৪৫-এর মোহন চহ্বন। ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে পুরো ঘটনার। 

সূত্রের খবর, বহু চেষ্টা করার পর চিকিৎসকরা বাঁচাতে পারেননি নির্যাতিতাকে। প্রচুর রক্তক্ষরণ হয়েছিল নির্যাতিতার। এখনও পর্যন্ত ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে এবং তাকেই জিজ্ঞাসাবাদ করে অন্য কেউ ঘটনার সঙ্গে যুক্ত কিনা সে বিষয়ে খতিয়ে দেখা হচ্ছে। অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ (ধর্ষণ) ও ৩০৭ (হত্যার চেষ্টা)  ধারায় অভিযোগ আনা হয়েছে।

আরও পড়ুন, Covid-19: চরিত্র বদলাচ্ছে ভাইরাস, পর্যালোচনা বৈঠকে জিনোম সিকোয়েন্সিংয়ে জোর Modi-র

প্রসঙ্গত, গণেশ চতুর্থীর দিন পুজোর সামগ্রী কিনতে বেরিয়েছিলেন মহিলা। তখনই এই ন্যক্কারজনক ঘটনা ঘটে। এই ঘটনায় মনে করিয়ে দেয় দিল্লির নির্ভয়া কাণ্ডকে। 

উল্লেখ্য, ২০১২ সালের ১৬ ডিসেম্বর দিল্লিতে প্যারা মেডিক্যাল ছাত্রীকে চলন্ত বাসে গণধর্ষণ করে ফেলে দেয় ৬ দুষ্কৃতী। এক অভিযুক্ত জেলেই আত্মহত্যা করে। নাবালক বলে ৩ বছর সংশোধনাগারে থেকে ছাড়া পায় আর এক অভিযুক্ত। বাকি ৪ অভিযুক্তকে ফাঁসি দেওয়া হয়। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More