Home> দেশ
Advertisement

'বর্ষবরণের রাতটা বিছানায় শুয়ে থাকুন', সোশ্যাল মিডিয়া ভাইরাল পুলিসি বার্তা

বহুবার মুম্বই পুলিসের সৃষ্টিশীল টুইট মন কেড়েছে নেট নাগরিকদের। তাদের টুইই ইতিমধ্যে ভাইরাল নেটপাড়ায়। 

'বর্ষবরণের রাতটা বিছানায় শুয়ে থাকুন', সোশ্যাল মিডিয়া ভাইরাল পুলিসি বার্তা

নিজস্ব প্রতিবেদন:  রাস্তায় বা হোটেলে জমায়েত করে পার্টি না করে বিছানায় শুয়ে থাকার বার্তা দিন মুম্বই পুলিস। টুইট করে এই বার্তা দিয়েছেন তারা। যার রীতিমত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। এর আগেও বহুবার মুম্বই পুলিসের সৃষ্টিশীল টুইট মন কেড়েছে নেট নাগরিকদের। তাদের টুইই ইতিমধ্যে ভাইরাল নেটপাড়ায়। 

নতুন বছর শুরু হচ্ছে করোনার নয়া স্ট্রেনের আতঙ্ক নিয়ে। তাই এবার আরও সতর্ক থাকতে হবে। করোনার ভয় খানিকটা মৃদু হলেও ২৪ থেকে ৫০ এনএম- এর ওই ভাইরাস এখনও তরতাজা। ইতিমধ্যে মিউটেন্ট করা শুরু করেছে করোনা। এখনও পর্যন্ত পাওয়া খবরে দেশে ২৫ জনের শরীরে মিলেছে করোনার নয়া স্ট্রেন। অন্যদিকে, পুনরায় ব্রিটেনে লকডাউন জারি করা হয়েছে। দেশে কোথাও কোথাও নাইট কারফিউ জারি হয়েছে। আবার কোথাও ১৪৪ ধারা৷ মুম্বইতে ৫ জানুয়ারি পর্যন্ত রাত ১১টা থেকে সকাল ৬টা পর্যন্ত নাইট কারফিউ জারি থাকবে মুম্বইতে।

 

করোনাকে একটু হলেও নাগালে আনা সম্ভব হয়েছে, তাই নতুন করে সংক্রমণের হার যাতে না বাড়ে সেদিকে মূল লক্ষ্য প্রশাসনের। বর্ষবরণের মুহূর্তে মানুষের  শুভবুদ্ধির ওপরই ভরসা রাখছে পুলিস। মুম্বই পুলিস টুইট করে জানিয়েছে, BYOB (BE IN YOUR OWN BEDROOM)। অর্থাৎ বাড়িতে বিছানায় শুয়ে কাটান ৩১ ডিসেম্বর বর্ষবরণের রাত। সেই পোস্টের সঙ্গে একটি বিছানার ছবিও শেয়ার করছে মুম্বই পুলিস। 

Read More