Home> দেশ
Advertisement

সন্ত্রাস নিয়ে পাকিস্তানকে কড়া জবাব মোদীর!

"একটাই মাত্র দেশ, যারা গোটা দক্ষিণ এশিয়াতে সন্ত্রাসের এজেন্টদের ছড়িয়ে দিচ্ছে", জি২০ সন্মেলনে নাম না করে পাকিস্তানের উদ্দেশ্যে এই কড়া বার্তাই দিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বিশ্ব দরবারে নাম না করে পাকিস্তানকে ভারতের এই বার্তাকে বেশ গুরুত্বের চোখেই পর্যালোচনা করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা। 

সন্ত্রাস নিয়ে পাকিস্তানকে কড়া জবাব মোদীর!

ওয়েব ডেস্ক: "একটাই মাত্র দেশ, যারা গোটা দক্ষিণ এশিয়াতে সন্ত্রাসের এজেন্টদের ছড়িয়ে দিচ্ছে", জি২০ সন্মেলনে নাম না করে পাকিস্তানের উদ্দেশ্যে এই কড়া বার্তাই দিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বিশ্ব দরবারে নাম না করে পাকিস্তানকে ভারতের এই বার্তাকে বেশ গুরুত্বের চোখেই পর্যালোচনা করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা। 

সাম্প্রতিক কালে কাশ্মীর ইস্যু নিয়ে উত্তাল হয়েছে গোটা দেশ। 'বুরহানের মৃত্যু', একদিকে সন্ত্রাস সৃষ্টিকারীদের কড়া জবাব দেওয়ার চেষ্টা করেছে ভারত, অন্যদিকে বুরহানকে শহীদ আক্ষা দিয়ে কার্যত ভারতের দিকে 'আক্রমণাত্মক' মনোভাব দেখিয়েছে ইসলামাবাদ। এবার কার্যত পাকিস্তানকে সাবধানই করলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। "সন্ত্রাসের বাড়বাড়ন্তকে ঠেকিয়ে শান্তি প্রতিষ্ঠা এখন একটা চ্যালেঞ্জ। কিছু রাষ্ট্র আছে, যারা সন্ত্রাসকে প্রশ্রয় দিচ্ছে। ভারত সন্ত্রাসকে প্রশ্রয় দেয় না। সন্ত্রাস ইস্যুতে কড়া অবস্থান গ্রহণ করেছে ভারত। সন্ত্রাসের সঙ্গে কোনও বোঝাপড়া নয়। নয় কোনও সমঝোতা", জি২০ সন্মেলনে এমন কড়া ভাষাতেই সন্ত্রাস ইস্যুতে পাকিস্তানকে বার্তা দিয়েছেন মোদী। 

Read More