Home> দেশ
Advertisement

পুলিসের অসহযোগিতার পর এবার অভিনবকে খুঁজতে সোশ্যাল মিডিয়ার কাছে আবেদন মা, বাবার

গত ১১ দিন ধরে হারিয়ে গিয়েছে একমাত্র ছেলে অভিনব। পুলিসের সহযোগিতা না পেয়ে এবার ছেলেকে খুঁজে বের করতে সোশ্যাল মিডিয়ার সাহায্য নিলেন বাবা, মা।

পুলিসের অসহযোগিতার পর এবার অভিনবকে খুঁজতে সোশ্যাল মিডিয়ার কাছে আবেদন মা, বাবার

ওয়েব ডেস্ক: গত ১১ দিন ধরে হারিয়ে গিয়েছে একমাত্র ছেলে অভিনব। পুলিসের সহযোগিতা না পেয়ে এবার ছেলেকে খুঁজে বের করতে সোশ্যাল মিডিয়ার সাহায্য নিলেন বাবা, মা।

গত সপ্তাহে নয়ডায় বাড়ির কাছে রাস্তার ধারে অন্য শিশুদের সঙ্গে ম্যাজিক দেখছিল ১ বছরের ছোট্ট অভিনব। তার মা প্রিয়াঙ্কা কয়েক মিনিটের জন্য বাড়ি গিয়েছিল। তার মধ্যেই উধাও হয়ে যায় অভিনব। ফিরে এসে অভিনবকে দেখতে না পেয়ে প্রিয়াঙ্কা আশেপাশের লোকজনকে জিজ্ঞেস করলেও কেউই অভিনবের খোঁজ দিতে পারেননি। পুলিসের কাছে গেলে নয়ডা সেক্টর ৫৮ থানার পুলিস শুধুই অভিযোগ দায়ের করে ছেড়ে দেয়। শিশুটিকে খুঁজে বের করার কোনও প্রচেষ্টাই করেনি পুলিস।

পুলিসের কাছে সহযোগিতা না পেয়ে অবশেষে ফেসবুক ও টুইটারের সাহায্য নিয়েছেন অসহায় বাবা, মা। কয়েকদিন আগেই ইন্ডিয়া গেটের সামনে থেকে হারিয়ে যায় ৩ বছরের জাহ্নবী। নিউজ চ্যানেল ও সোশ্যাল মিডিয়ার তত্‍পরতায় জাহ্নবীকে খুঁজে বের করে পুলিস। অভিনবের বাবা, মাও একটি নিউজ চ্যানেলের সাহায্য নিয়েছেন। কিন্তু, বারবার কেন রাজধানীর রাজপথ থেকে নিখোঁজ হয়ে যাচ্ছে শিশুরা?

 

 

Read More