Home> দেশ
Advertisement

গুজরাট নির্বাচনের ফল নিয়ে মন্তব্য এড়ালেন মণিশঙ্কর আইয়ার

গুজরাটে দ্বিতীয় দফার নির্বাচনের কয়েকদিন আগে প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে 'নীচ' (বাংলায় ছোটলোক) মন্তব্য করে বিতর্ক উস্কে দেন মণিশঙ্কর আইয়ার। তাঁর এই মন্তব্য নিয়ে কটাক্ষ করতে ছাড়েননি খোদ মোদীও।

গুজরাট নির্বাচনের ফল নিয়ে মন্তব্য এড়ালেন মণিশঙ্কর আইয়ার

নিজস্ব প্রতিবেদন : বিতর্কিত মন্তব্যের জন্য বার বার দলে প্রশ্নের মুখে পড়েছেন তিনি। গুজরাট নির্বাচনের আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে আপত্তিকর মন্তব্য করে দল থেকেও সাসপেন্ড হয়েছেন। এবার তাই গুজরাট নির্বাচনের ফল নিয়ে কোনও ধরনের মন্তব্যই করলেন না প্রাক্তন কংগ্রেস নেতা তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী মণিশঙ্কর আইয়ার। গুজরাট নির্বাচনের ফল নিয়ে মণিশঙ্কর আইয়ারের প্রতিক্রিয়া নিতে শুক্রবার এক অনুষ্ঠানে যান সংবাদসংস্থা এএনআই-এর প্রতিনিধি। সেখানে বার বার তাঁকে প্রশ্ন করা হলেও, খবরের কাগজ পড়ার অছিলায় গোটা বিষয়টি এড়িয়ে যান তিনি। ভিডিওটি প্রকাশ্যে আসার পরই তা নিয়ে আলোচনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে।

 

গুজরাটে দ্বিতীয় দফার নির্বাচনের কয়েকদিন আগে প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে 'নীচ' (বাংলায় ছোটলোক) মন্তব্য করে বিতর্ক উস্কে দেন মণিশঙ্কর আইয়ার। তাঁর এই মন্তব্য নিয়ে কটাক্ষ করতে ছাড়েননি খোদ মোদীও। এরপরই তাঁকে ক্ষমা চাওয়ার নির্দেশ দেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। সেই সঙ্গে তাঁকে দল থেকে সাসপেন্ড করারও সিদ্ধান্তও নেয় কংগ্রেস।

এই পরিস্থিতিতে শুক্রবার তাঁর এই ভূমিকা সা়ডা ফেলেছে রাজনৈতিক মহল।

আরও পড়ুন- হিমাচলে মুখ্যমন্ত্রী বাছতে বিজেপি বিধায়কদের সঙ্গে বৈঠকে কেন্দ্রীয় পর্যবেক্ষকরা

Read More