Home> দেশ
Advertisement

Murder: বিশ্বকাপ ফাইনাল দেখা নিয়ে বচসা, বাবার হাতে খুন ছেলে!

এবারে বিশ্বকাপের দারুণ ছন্দে ছিল টিম ইন্ডিয়া। টানা ১০ ম্যাচ জিতে ফাইনালে পৌঁছে গিয়েছিলেন রোহিতরা। শেষপর্যন্ত কাপজয় অবশ্য অধরাও থেকে গেল। তবে রবিবার ফাইনাল নিয়ে গোটা দেশে উন্মাদনা ছিল তুঙ্গে।

Murder: বিশ্বকাপ ফাইনাল দেখা নিয়ে বচসা, বাবার হাতে খুন ছেলে!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিশ্বকাপের ফাইনালকে কেন্দ্র করে এবার রক্তারক্তিকাণ্ড। কীভাবে? রাগের মাথায় নিজের ছেলেকেই শ্বাসরোধ করে খুন করলেন এক ব্য়ক্তি! উত্তরপ্রদেশের কানপুরের ঘটনা।

আরও পড়ুন: UP Shocker: কবর থেকে তুলে ৫ বছরের নাবালিকার দেহের সঙ্গে যৌনতা? যোগী রাজ্যে চরম ঘৃণ্য ঘটনা!

এবারে বিশ্বকাপের দারুণ ছন্দে ছিল টিম ইন্ডিয়া। টানা ১০ ম্যাচ জিতে ফাইনালে পৌঁছে গিয়েছিলেন রোহিতরা। শেষপর্যন্ত কাপজয় অবশ্য অধরাও থেকে গেল। তবে রবিবার ফাইনাল নিয়ে গোটা দেশে উন্মাদনা ছিল তুঙ্গে। ব্যতিক্রম ছিলেন না উত্তরপ্রদেশের কানপুরের বাসিন্দা গনেশ প্রসাদ ও দীপক প্রসাদও। সম্পর্কে তাঁরা বাবা-ছেলে।

পুলিস সূত্রে খবর, খেলা তখনও শেষ হয়নি। বাবাকে খাবার বানাতে বলেন ছেলে দীপক। কিন্তু বাবা সাফ জানিয়ে দেন, ম্যাচ দেখছেন। খাবার বানাতে পারবেন না। শেষে রেগে গিয়ে টিভি বন্ধ করে দেন দীপক।  কেন টিভি বন্ধ করা হল, তা নিয়ে ছেলের সঙ্গে বচসা শুরু করে দেন গণেশ। সেই বচসা থেকে হাতাহাতি। 

তারপর? অভিযোগ, ছেলে গলায় আচমকাই একটি তার পেচিয়ে ধরেন গণেশ। শ্বাসরোধ করে খুনের পর পালিয়ে যান তিনি। বেশ কিছুক্ষণ ঘরে দীপককে অচৈতন্য অবস্থায় পড়ে থাকতে দেখেন প্রতিবেশীরা। খবর দেওয়া হয় থানায়। পুলিস হাসপাতালে নিয়ে গেলে, ওই যুবককে মৃত বলে ঘোষণা করেছেন চিকিৎসক। গ্রেফতার অভিযুক্ত। 

আরও পড়ুন:  UP Girl Death: ধর্ষণের মামলা তোলার চাপেও পিছু হঠেনি তরুণী, জামিনে ছাড়া পেয়েই ভয়ংকর কাণ্ড করল দুই ভাই

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More