Home> দেশ
Advertisement

Patient in Bike: অচেতন দাদুকে বাইকে বসিয়ে ইমারেজেন্সিতে ঢুকে পড়ল নাতি, মধ্যরাতে তোলপাড় হাসপাতাল

Patient in Bike: বাইকের পেছনে বসা এক অচতন বৃদ্ধকে ধরাধরি করে নামালেন ২ যুবক। তার পর সোজা চিকিত্সকের কাছে। ছুটে এলেন চিকিত্সাকর্মীরা

Patient in Bike: অচেতন দাদুকে বাইকে বসিয়ে ইমারেজেন্সিতে ঢুকে পড়ল নাতি, মধ্যরাতে তোলপাড় হাসপাতাল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একেবারে থ্রি ইডিয়টস ছবির দৃশ্য। মধ্যপ্রদেশের সাতারা জেলার সর্দার বল্লভভাই প্যাটেল ডিস্ট্রিক্ট হাসপাতালের ইমারেন্সিতে প্রবল গতিতে ঢুকে পড়ল একটি বাইক। সেই বাইক থেকে দুজন মিলে এক অচৈতন্য বৃদ্ধকে চ্যাংদোলা করে নিয়ে চললেন চিকিত্সকের কাছে।  আচমকা ওই ঘটনায় হতবাক হাসপাতালের চিকিত্সক ও চিকিত্সা কর্মীরা।

আরও পড়ুন-জেলে থেকেও প্রবল প্রভাব ইমরানের, পাক ভোটে বিপুল জয় পিটিআই সমর্থিত নির্দলদের
 
সংবাদমাধ্যম সূত্রে খবর, নীরজ গুপ্তা নামে এ ব্য়ক্তির দাদু অসুস্থ হয়ে পড়েন। সঙ্গে সঙ্গে তিনি অচেতন দাদুকে বাইকে চড়িয়ে সোজা হাসপাতালের ইমারেন্সিতে ঢুকে পড়েন। ওই ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে একেবারে ইমারেন্সির মাঝে এসে থামল বাইকটি। সেই বাইকের পেছনে বসা এক অচতন বৃদ্ধকে ধরাধরি করে নামালেন ২ যুবক। তার পর সোজা চিকিত্সকের কাছে। ছুটে এলেন চিকিত্সাকর্মীরা।

গোটা ঘটনার ভিডিয়ো করে রাখলেন হাসপাতালের নিরাপত্তারক্ষী। রোগীকে নামিয়ে বাইকটি বাইরে রেখে এলেন নীরজ। তারপর ছুটে এলেন দাদুর কাছে। ডাক্তাররা জানতে পারে বেপরোয়াভাব বাইকে অসুস্থ দাদুকে আনার জন্য নীরজকে বকাবকি করেন।

fallbacks

ঠিক এরকম দেখা গিয়েছিল আমির খানের থ্রি ইডিয়টস ছবির একটি দৃশ্যে। সেখান কলেজের প্রিন্সিপ্যালের মেয়ের কাছ থেকে স্কুটি ধার করে বন্ধুর বাবাকে তাতে বসিয়ে হাসপাতালে নিয়ে ছুটেছিলেন। বেঁচে গিয়েছিলেন বন্ধুর বাবা। সেই দৃশ্য আমিরের সেই বন্ধু তাঁকে জিজ্ঞাসা করেন, বাবাকে স্কুটিতে এনেছিস? আমিরের সোজা জবাব, তাহলে কি ক্যুরিয়র করে দিতাম? 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

Read More