Home> দেশ
Advertisement

Goa: কংগ্রেসের দ্বারা হবে না! মানুষ বিজেপিকে কালো তালিকাভুক্ত করবে: Mamata

বিজেপিকে দুষে 'এক ও অভিন্ন ভারত'-এর পক্ষে সওয়াল মমতার।

Goa: কংগ্রেসের দ্বারা হবে না! মানুষ বিজেপিকে কালো তালিকাভুক্ত করবে: Mamata

নিজস্ব প্রতিবেদন: টার্গেট ২০২২-এর বিধানসভা নির্বাচন। গোয়ার (Goa) মাটিতে দাঁড়িয়ে একযোগে কংগ্রেস (Congress) ও বিজেপিকে (BJP) নিশানা করলেন মমতা বন্দ্য়োপাধ্যায় (Mamata Banerjee)। মুখ্যমন্ত্রী তোপ, সময়ে সিদ্ধান্ত নিতে পারেনি কংগ্রেস (Congress)। তাঁরাই বিজেপিকে (BJP) সরকার তৈরির সুযোগ করে দিয়েছে। তৃণমূল রক্ত দিতে প্রস্তুত কিন্তু বিজেপির (BJP) সঙ্গে আপস করবে না।

শুক্রবার গোয়ার তৃণমূল কংগ্রেসে (TMC) নেতাদের সামনে নির্বাচনী কৌশল ছকে দেন মুখ্যমন্ত্রী। কংগ্রেস যে বিজেপির মোকাবিলা করতে পারবে না। এদিনের বক্তব্য়ে তা বুঝিয়ে দেন মমতা (Mamata Banerjee)। কংগ্রেসকে (Congress) তোপ দেগে তিনি বলেন, "অনেকে প্রশ্ন করছেন কেন আমরা লড়ব? বলছে, কংগ্রেসকে (Congress) লড়তে দাও। কংগ্রেস ৭০ বছর ধরে লড়ছে। ওরা কী করেছে? শেষবার তো সরকার গড়তে ওদের বিধায়করা বিজেপিতে গিয়েছিল। আপনারা বিধায়কদের সামলাতে পারেন না। আপনারা সঠিক সময়ে সিদ্ধান্ত নিতে পারেন না। আপনাদের মদতে বিজেপি (BJP) সরকার গড়েছে। যদি আপনারা আমাদের বিশ্বাস করেন, তাহলে কথা দিচ্ছি, রক্ত দেব কিন্তু বিজেপির সঙ্গে আপস করব না।"

আরও পড়ুন: Rahul Gandhi: লক্ষ্য কংগ্রেসের শক্তিবৃদ্ধি, নির্বাচনী প্রস্তুতিতে মমতার পরেই গোয়া সফরে রাহুল

আরও পড়ুন: Goa: মরে যাব, তবুও আপস করব না, তৃণমূলকে একটা সুযোগ দিন: Mamata

গোয়ায় তৃণমূল কংগ্রেসের (TMC) যে হোর্ডিং, পোস্টার নষ্ট করা হয়েছে, এদিন তা নিয়েও সরব হন মুখ্যমন্ত্রী। সোজা নিশানা করেন BJP-কে। মুখ্যমন্ত্রী বলেন, "ওরা ভয় পেয়েছে। ওরা আমাকে কালো পতাকা দেখিয়েছে। আমি ওদের নমস্তে বলেছি। খুব তাড়াতাড়ি মানুষ ওদের কালো তালিকাভুক্ত করবে। গোয়াতে নতুন ভোর আসবে। আমাদের পার্টি বিক্রি হবে না। আমরা ধর্মনিরপেক্ষতায় বিশ্বাস করি। আমরা অভিন্ন ভারতে বিশ্বাস করি। সাইনবোর্ড হওয়ার জন্য গোয়ায় আসিনি।"

একুশের বিধানসভা ভোটের আগে বিজেপির বিরুদ্ধে যে বহিরাগত অভিযোগ করেছিল তৃণমূল কংগ্রেস (TMC)। গোয়ায় তৃণমূলের বিরুদ্ধে সেই অস্ত্র ব্যবহার করছে গেরুয়া শিবির। শুক্রবার সেই আক্রমণেরও উত্তর দেন মমতা (Mamata Banerjee)। তিনি বলেন, "আমি বহিরাগত নই। আমি গোয়ার মুখ্যমন্ত্রী হব না। কিন্তু আমি গোয়ায় দুর্নীতিমুক্ত সরকার এবং মানুষের জন্য সরকার দেখতে চাই।"(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More