Home> দেশ
Advertisement

নোট বাতিল ইস্যুতে কেন্দ্রকে তোপ মুখ্যমন্ত্রীর

খাতায় কলমে আজই নোটবাতিলের ৩ মাস পূর্ণ হল। এদিনই ফের ট্যুইট করে কেন্দ্রকে কড়া ভাষায় বিঁধলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি লিখেছেন, নোট বাতিলের ৩ মাস পরেও সাধারণ মানুষের দুর্ভোগ শেষ হয়নি। সাধারণ মানুষ অর্থনৈতিক স্বাধীনতা হারিয়েছেন। কয়েকজন ধনী পুঁজিপতি বাদ দিলে সাধারণ মধ্যবিত্ত, নিম্নবিত্ত মানুষ এখনও দুর্ভোগে আছেন। দেশের আর্থিক বৃদ্ধির গতি কমেছে। দেশে অত্যন্ত কঠিন অর্থনৈতিক মন্দা চলছে। এভাবে আর কতদিন। ডিমনিটাইজেশন ও রিমনিটাইজেশন দেশকে বেলাইন করেছে।

নোট বাতিল ইস্যুতে কেন্দ্রকে তোপ মুখ্যমন্ত্রীর

ওয়েব ডেস্ক : খাতায় কলমে আজই নোটবাতিলের ৩ মাস পূর্ণ হল। এদিনই ফের ট্যুইট করে কেন্দ্রকে কড়া ভাষায় বিঁধলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি লিখেছেন, নোট বাতিলের ৩ মাস পরেও সাধারণ মানুষের দুর্ভোগ শেষ হয়নি। সাধারণ মানুষ অর্থনৈতিক স্বাধীনতা হারিয়েছেন। কয়েকজন ধনী পুঁজিপতি বাদ দিলে সাধারণ মধ্যবিত্ত, নিম্নবিত্ত মানুষ এখনও দুর্ভোগে আছেন। দেশের আর্থিক বৃদ্ধির গতি কমেছে। দেশে অত্যন্ত কঠিন অর্থনৈতিক মন্দা চলছে। এভাবে আর কতদিন। ডিমনিটাইজেশন ও রিমনিটাইজেশন দেশকে বেলাইন করেছে।

আরও পড়ুন- প্রধানমন্ত্রীর সঙ্গে গব্বরের তুলনা, 'নোট বাতিল ভয়ে মেনে নিতে বাধ্য হয়েছেন মানুষ', দাবি মমতার

অন্যদিকে, আজ একই প্রসঙ্গে বিধানসভায় দাঁড়িয়েও প্রধানমন্ত্রীকে একহাত নেন তিনি। শোলে সিনেমায় গব্বর সিংয়ের সঙ্গে প্রধানমন্ত্রীর তুলনা করলেন মুখ্যমন্ত্রী। তিন মাসেও কেন ভোগান্তি শেষ হল না? তা নিয়ে প্রশ্ন তোলেন তিনি। মুখ্যমন্ত্রীর দাবি, নোট বাতিল, অনেকে ভয়ে মেনে নিতে বাধ্য হয়েছেন। ভালবেসে কেউ মানেননি। এটা, গব্বর সিংয়ের ভয় দেখিয়ে শিশুকে ঘুম পাড়ানোর মতো।

Read More