Home> দেশ
Advertisement

মন্দিরের কূপসিঁড়ি ধসে চাপা পড়ে মৃত্যু ১১ ভক্তের, রামনবমী উদযাপনের মাঝেই বড়সড় দুর্ঘটনা

ইন্দোরের শ্রী বালেশ্বর মহাদেব ঝুলেলাল মন্দিরে দুর্ঘটনাটি ঘটে। রামনবমী উপলক্ষে মন্দিরে তখন ভক্তের ঢল। সবাই পুজোয় ব্যস্ত। এমন সময়ই ঘটে দুর্ঘটনাটি।  ধসে পড়ে মন্দিরের কূপসিঁড়ির ছাদ। সঙ্গে সঙ্গেই হুড়মুড়িয়ে সবাই পড়ে যান কুয়োর মধ্যে।

মন্দিরের কূপসিঁড়ি ধসে চাপা পড়ে মৃত্যু ১১ ভক্তের, রামনবমী উদযাপনের মাঝেই বড়সড় দুর্ঘটনা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রামনবমীর দিন বড়সড় দুর্ঘটনা। মধ্যপ্রদেশের ইন্দোরের একটি মন্দিরে ধসে পড়ল কূপসিঁড়ির ছাদ। চাপা পড়লেন কমপক্ষে ৩০ জন। শেষ পাওয়া খবর অনুযায়ী, দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ১১ জন। যারমধ্যে ১০ জন মহিলা, একজন পুরুষ। ৮ জনকে জীবিত উদ্ধার করা সম্ভব হয়েছে।  

ইন্দোরের শ্রী বালেশ্বর মহাদেব ঝুলেলাল মন্দিরে দুর্ঘটনাটি ঘটে। রামনবমী উপলক্ষে মন্দিরে তখন ভক্তের ঢল। সবাই পুজোয় ব্যস্ত। এমন সময়ই ঘটে দুর্ঘটনাটি।  ধসে পড়ে মন্দিরের কূপসিঁড়ির ছাদ। সঙ্গে সঙ্গেই হুড়মুড়িয়ে সবাই পড়ে যান কুয়োর মধ্যে। চাপা পড়ে যান ভগ্নাবশেষের নীচে। পাটেল নগরের ওই মন্দিরে এদিন রামনবমী উপলক্ষে অত্যধিক ভিড় হয়েছিল। দুর্ঘটনার সঙ্গে সঙ্গেই উদ্ধারকাজে ঝাঁপিয়ে পড়েন সবাই। ঘটনাস্থলে ছুটে আসেন ইন্দোরের পুলিস কমিশনার। দুর্ঘটনার একটি ভিডিয়ো ফুটেজ সামনে এসেছে, যেখানে দেখা যাচ্ছে, পুলিস দড়ির সাহায্যে দুর্ঘটনাগ্রস্ত মানুষদের বের করে আনার চেষ্টা করছে।

দুর্ঘটনার সম্পর্কে খোঁজখবর নিয়েছেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। উদ্ধারকাজে আরও গতি আনার জন্য ইন্দোরের জেলাশাসক ও পুলিস কমিশনারকে নির্দেশ দিয়েছেন তিনি। ইন্দোর জেলা প্রশাসনের সঙ্গে নিরন্তর যোগাযোগ রেখে চলেছে মুখ্যমন্ত্রীর দফতর। ইন্দোর পুলিসের উচ্চপদস্থ অফিসাররাও উপস্থিত রয়েছেন ঘটনাস্থলে। উপস্থিত রয়েছে এসডিআরএফ টিম, জেলা প্রশাসনিক আধিকারিকরা। মন্দির থেকে সরিয়ে দেওয়া হয়েছে ভক্তদের ভিড়। কাউকে ভিতরে ঢুকতে দেওয়া হচ্ছে না। যাদের উদ্ধার করা হয়েছে, তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে।

আরও পড়ুন, ৪ শাবকের জন্ম দিল নামিবিয়ান চিতা, কুনো ন্যাশনাল পার্কে খুশির হাওয়া

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More