Home> দেশ
Advertisement

Nupur Sharma: বিপাকে নূপুর, লুক আউট সার্কুলার কলকাতা পুলিসের

নারকেলডাঙার সাসপেন্ডেড বিজেপি (BJP) নেত্রী নূপুর শর্মাকে (Nupur Sharma) তলব করে আমহার্স্ট থানা। পয়গম্বর মহম্মদকে নিয়ে বিতর্কিত মন্তব্যের জেরে, তাঁর বিরুদ্ধে উত্তর কলকাতার এই থানায় অভিযোগ দায়ের করা হয়। ২৫ জুন আমহার্স্ট থানায় তাঁকে তলব করা হয়েছিল।

Nupur Sharma: বিপাকে নূপুর, লুক আউট সার্কুলার কলকাতা পুলিসের

পিয়ালি মিত্র:  নূপুর শর্মার বিরুদ্ধে লুক আউট সার্কুলার জারি করল কলকাতা পুলিস। নারকেলডাঙার সাসপেন্ডেড বিজেপি (BJP) নেত্রী নূপুর শর্মাকে (Nupur Sharma) তলব করে আমহার্স্ট থানা। পয়গম্বর মহম্মদকে নিয়ে বিতর্কিত মন্তব্যের জেরে, তাঁর বিরুদ্ধে উত্তর কলকাতার এই থানায় অভিযোগ দায়ের করা হয়। ২৫ জুন আমহার্স্ট থানায় তাঁকে তলব করা হয়েছিল।

 

এর আগে কলকাতার নারকেলডাঙা থানায় অভিযোগ করা হয় নূপুর শর্মার বিরুদ্ধে। গত ২০ জুন তাঁকে তলব করে কলকাতা পুলিস। যদিও সেই সময় হাজিরা দেননি তিনি। পুলিস কে ইমেল করে চার সপ্তাহের সময় চেয়ে নেন সাসপেন্ডেড এই বিজেপি নেত্রী।

অন্যদিকে নূপুর শর্মার মন্তব্যের কড়া প্রতিক্রিয়া জানিয়েছে কলকাতা সুপ্রিম কোর্ট। সুপ্রিম কোর্টের বক্তব্যে পরিষ্কার নূপুরের বক্তব্যের জেরেই দেশজুড়ে অসাহ্নতির বাতাবরণ সৃষ্টি হয়েছে। দেশের মানুষের কাছে নূপুরের ক্ষমা চাওয়া উচিত বলেও জানিয়েছে শীর্ষ আদালত। 

আরও পড়ুন: Zee 24 Ghanta Exclusive: দিদি তো গোয়াতে গিয়েছেন, আমরা কি বহিরাগত বলেছি? বিজেপি নেত্রী খুশবুর নিশানায় মমতা

সুপ্রিম কোর্টের বিচারপতি সূর্যকান্ত বলেন, ''আপনার আলটপকা মন্তব্যে দেশে আগুন জ্বলে গিয়েছে। সারা জায়গায় যে অশান্ত পরিস্থিতি তার জন্য একা এই মহিলাই দায়ী।''একইসঙ্গে বিচারপতির নির্দেশ, ''আপনার উচিত টিভিতে এসে সারা দেশের মানুষের কাছে ক্ষমা চাওয়া। তাদের ধর্মীয় ভাবাবেগকে আঘাত করেছেন।'' 

এরপরেই বিরোধীদের তোপের মুখে পড়েন বিজেপি নেত্রী। একইসঙ্গে বিজেপিকেও নিশানা করেছে বিরোধীরা। নূপুর শর্মার পাশাপাশি বিজেপিরও উচিত ক্ষমা চাওয়া, এই দাবি তুলেছে কংগ্রেস। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More