Home> দেশ
Advertisement

দোষী জয়ললিতা

আয় বহির্ভূত সম্পত্তির মামলায় দোষী সাবস্ত্য করা হল তামিলনাডুর মুখ্যমন্ত্রী জয়ললিতাকে। বেঙ্গালুরুর বিশেষ আদালত দুর্নীতি সংক্রান্ত একটি ম মামলায় জয়ললিতার বিরুদ্ধে এই রায় দিয়েছে। দোষী করা হয়েছে মুখ্যমন্ত্রীর বান্ধবী শশীকলাও।

দোষী জয়ললিতা

বেঙ্গালুরু: আয় বহির্ভূত সম্পত্তির মামলায় দোষী সাবস্ত্য করা হল তামিলনাডুর মুখ্যমন্ত্রী জয়ললিতাকে। বেঙ্গালুরুর বিশেষ আদালত দুর্নীতি সংক্রান্ত একটি ম মামলায় জয়ললিতার বিরুদ্ধে এই রায় দিয়েছে। দোষী করা হয়েছে মুখ্যমন্ত্রীর বান্ধবী শশীকলাও।

নেত্রী জয়ললিতার গুরুত্বপূর্ণ রায়দানের দিনে জোরজবরদস্তি তামিলনাড়ু-কর্নাটক সীমানা পেরোনোর চেষ্টায় এআইএডিএমকে কর্মী-সমর্থকরা। হোসার রোড জংশনে এমনই একদল এআইএডিএমকে কর্মীদের ঠেকাতে লাঠিচার্জ করতে হয়েছে পুলিসকে। আত্তিবেলি এলাকাতেও চলছে কড়া পুলিসি নজরদারি। তামিলনাড়ুর রেজিস্ট্রেশন থাকা যে কোনও গাড়ির দিকে কড়া নজর রাখছেন পুলিসকর্মীরা। দুরাজ্যের সীমানায় জড়ো হয়েছেন প্রচুর এআইএডিএমকে কর্মী-সমর্থকরা। তবে পুলিসের বাধায় তাঁরা সেখানেই আটকে। সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে হোসার এবং বেঙ্গালুরুর মধ্যে বাস পরিষেবা আজ বেশ খানিকক্ষণ বন্ধ রাখা হয়।  

রায়দান উপলক্ষে সকালেই চেন্নাই থেকে বেঙ্গালুরুর উদ্দেশে রওনা হন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী। প্রায় আঠেরো বছর ধরে মামলা চলছে। মূল অভিযোগ, সোনা-দানা, মণি-মাণিক্য, শাড়ি, জুতো, স্থাবর-অস্থাবর মিলিয়ে তাঁদের সম্পত্তির সঙ্গে আয়ের কোনও সঙ্গতি নেই।

 

Read More