Home> দেশ
Advertisement

মোদী শাস্তির হুমকি দিতেই উল্টো স্রোত!

জেলে পাঠানোর হুমকি দিলেন মোদী। তারপরেই জনধন দুর্নীতিতে ভাটার টান। গরিব মানুষের জনধন অ্যাকাউন্ট ব্যবহার করে ধনীরা কালো টাকা সাদা করছে। খবর ছিল কেন্দ্রের কাছে। তেইশ থেকে উনত্রিশে নভেম্বর পর্যন্ত জনধন অ্যাকাউন্টে আটহাজার দুশো তিরাশি কোটি টাকা জমা পড়ে। কিন্তু, মোদী শাস্তির হুমকি দিতেই উল্টো স্রোত। তিরিশ নভেম্বর থেকে পরের কয়েকদিনে জনধন অ্যাকাউন্টে জমা পড়েছে মাত্র চোদ্দশো সাতাশি কোটি টাকা। তবে যাঁরা এখন গরিবের জনধনে কালো টাকা বিনিয়োগ করে বসে রয়েছেন তাঁরাও পার পাবেন না।

 মোদী শাস্তির হুমকি দিতেই উল্টো স্রোত!

ওয়েব ডেস্ক: জেলে পাঠানোর হুমকি দিলেন মোদী। তারপরেই জনধন দুর্নীতিতে ভাটার টান। গরিব মানুষের জনধন অ্যাকাউন্ট ব্যবহার করে ধনীরা কালো টাকা সাদা করছে। খবর ছিল কেন্দ্রের কাছে। তেইশ থেকে উনত্রিশে নভেম্বর পর্যন্ত জনধন অ্যাকাউন্টে আটহাজার দুশো তিরাশি কোটি টাকা জমা পড়ে। কিন্তু, মোদী শাস্তির হুমকি দিতেই উল্টো স্রোত। তিরিশ নভেম্বর থেকে পরের কয়েকদিনে জনধন অ্যাকাউন্টে জমা পড়েছে মাত্র চোদ্দশো সাতাশি কোটি টাকা। তবে যাঁরা এখন গরিবের জনধনে কালো টাকা বিনিয়োগ করে বসে রয়েছেন তাঁরাও পার পাবেন না।

আরও পড়ুন নতুন কুড়ি ও পঞ্চাশ টাকার নোট ঠিক কেমন হবে, জেনে নিন

যেসব অ্যাকাউন্টে অস্বাভাবিক অঙ্কের টাকা জমা পড়েছে তাদের খুঁটিয়ে পরীক্ষা করা হচ্ছে। কোচি, বেনারস, বিহারের আরা-তে এরকম কিছু সন্দেহজনক অ্যাকাউন্টের খোঁজ মিলেছে। কলকাতাতেও বেশ কিছু জনধন লেনদেন গোলমেলে। মেদিনীপুর শহরেও সন্দেহজনক জনধন লেনদেনের খোঁজ মিলেছে।

আরও পড়ুন  মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে অভিযোগ তুলল রাজ্য বিজেপি

Read More