Home> দেশ
Advertisement

আচ্ছে দিন আসতে আরও ২৫ বছর প্রয়োজন, অমিত শাহের মন্তব্যে বিতর্কের ঝড়

নরেন্দ্র মোদীর নির্বাচনী প্রতিশ্রুতিই ছিল আচ্ছে দিনের। কিন্তু সেই সুদিন আসতে নাকি আরও পঁচিশ বছর প্রয়োজন। বিজেপি সভাপতি অমিত শাহ এই মন্তব্য ঘিরেই তোলপাড় রাজনৈতিক মহল। নয়া হাতিয়ার পেয়ে আক্রমণ শানাচ্ছেন বিরোধীরা। সভাপতিকে আড়াল করতে মন্তব্যের ভুলব্যাখ্যা হয়েছে বলে দাবি করছে বিজেপি।

আচ্ছে দিন আসতে আরও ২৫ বছর প্রয়োজন, অমিত শাহের মন্তব্যে বিতর্কের ঝড়

ওয়েব ডেস্ক: নরেন্দ্র মোদীর নির্বাচনী প্রতিশ্রুতিই ছিল আচ্ছে দিনের। কিন্তু সেই সুদিন আসতে নাকি আরও পঁচিশ বছর প্রয়োজন। বিজেপি সভাপতি অমিত শাহ এই মন্তব্য ঘিরেই তোলপাড় রাজনৈতিক মহল। নয়া হাতিয়ার পেয়ে আক্রমণ শানাচ্ছেন বিরোধীরা। সভাপতিকে আড়াল করতে মন্তব্যের ভুলব্যাখ্যা হয়েছে বলে দাবি করছে বিজেপি।

কথা ছিল সুদিন আনবেন। কিন্তু হঠাত্ সেই আচ্ছে দিনই পিছিয়ে গেল খোদ বিজেপি সভাপতির কথায়।

অমিত শাহর এই মন্তব্যকে হাতিয়ার করে আসরে নেমে পড়েছেন বিরোধীরা। ড্যামেজ কন্ট্রোলে নামতেই হয়েছে বিজেপিকে। সভাপতিকে আড়াল করতে বিজেপি যে যুক্তিই দিক, বিতর্ক কিন্তু তাতে থামছে না। এমনিতেই মোদীকে নিশানা করতে বিরোধীরা হাতিয়ার হিসেবে পেয়ে গিয়েছেন ব্যপম কেলেঙ্কারি, ললিত কাণ্ডের মতো একের পর এক দুর্নীতির অভিযোগ। এই পরিস্থিতিতে আচ্ছে দিনের-স্বপ্ন নিয়ে অমিত শাহর মন্তব্য মোদী বিরুদ্ধে বিরোধীদের হাতে  নিঃসন্দেহে বাড়তি অস্ত্র তুলে দিল।

Read More