Home> দেশ
Advertisement

Israel: ইজরায়েলে অ্যান্টি-ট্যাংক মিসাইল হামলায় মর্মান্তিক মৃত্যু কেরালাবাসীর!

Death of Keralite in Missile Attack Israel: মিসাইল হামলায় উত্তর ইজরায়েলে এক কেরালাবাসীর মৃত্যুতে ভারতের ইজরায়েল দূতাবাসের তরফে গভীর শোক প্রকাশ করা হয়েছে। ওই হামলায় দু'জন আহতও হয়েছেন। শিয়া উগ্রপন্থী হিজবুল্লাহের তরফে করা এই আক্রমণের নিন্দা জানানো হয়েছে।

Israel: ইজরায়েলে অ্যান্টি-ট্যাংক মিসাইল হামলায় মর্মান্তিক মৃত্যু কেরালাবাসীর!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মিসাইল হামলায় উত্তর ইজরায়েলে এক কেরালাবাসীর মৃত্যুতে ভারতের ইজরায়েল দূতাবাসের তরফে গভীর শোক প্রকাশ করা হয়েছে। ওই হামলায় দু'জন আহতও হয়েছেন। শিয়া উগ্রপন্থী হিজবুল্লাহের তরফে করা এই আক্রমণের নিন্দা জানানো হয়েছে। ঘটনার সময়ে উত্তর ইজরায়েলের গ্রাম মার্গালিওটে একটি ফলের বাগানে কাজ করছিলেন ভারতীয় শ্রমিকেরা। তাঁরা কেরালার নাগরিক।

আরও পড়ুন: France: যুগান্তকারী! গর্ভপাত এখন মহিলাদের সাংবিধানিক অধিকার, নারীর শরীর নারীরই...

ক্ষেপণাস্ত্রটি একটি কৃষিফার্মের উপর ফেলা হয়েছে বলে জানানো হয়েছে। ঘটনার সময় বেশ কয়েকজন কৃষক মাঠে কাজ করছিলেন। এঁদের মধ্যে একজনের মৃত্যু হয়, বাকি ৭ জন আহত হন। প্রাথমিক অনুমান, ক্ষেপণাস্ত্র হামলাটিতে লেবাননের শিয়া হিজবুল্লাহ গোষ্ঠী জড়িত।

লেবানন থেকে ছোঁড়া অ্যান্টি-ট্যাংক মিসাইল হামলায় ইজরায়েলে নিহত ও আহত হন ওই ভারতীয় নাগরিকেরা।
সোমবার ইজরায়েলের স্থানীয় সময় সকাল ১১টা নাগাদ এই ক্ষেপণাস্ত্র হামলা ঘটে। নিহত হন পাটনিবিন ম্যাক্সওয়েল। ইনি কেরলের কোল্লামের বাসিন্দা। আহত হন বুশ জোসেফ জর্জ এবং পল মেলভিন। তাঁরাও কেরালার বাসিন্দা। লেবাননের প্রশাসনিক তরফে জানানো হয়েছে, স্থানীয় হাসপাতালে পাটনিবিনের দেহ শনাক্ত হয়। আহত বাকি দুই ভারতীয় বুশ জোসেফ জর্জ ও পাল মেলভিনও হাসপাতালে ভর্তি।

আরও পড়ুন: Dubai: গ্রিনল্যান্ডের লক্ষ বছরের পুরনো বরফ এখন আপনার পানীয়ের গ্লাসে! কীভাবে?

গুরুতর আহত অবস্থায় পেট কিভ এলাকার বেলিনসন হাসপাতালে ভর্তি করা হয় আহত বুশ জোসেফ জর্জকে ৷ তাঁর মুখে এবং সারা দেহে আঘাত রয়েছে। প্রশাসনের তরফে ওই ব্যক্তির পরিবারের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে বলে জানা গিয়েছে। অন্য আহত ব্যক্তি পল মেলভিনের আঘাত ততটা গুরুতর না-হলেও তিনিও হাসপাতালেই চিকিৎসাধীন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More