Home> দেশ
Advertisement

IRS Officer Arrested | Dating App: ডেটিং অ্যাপে আইআরএস অফিসারের সঙ্গে 'ঘনিষ্ঠতা', অভিজাত ফ্ল্যাটে মিলল যুবতীর...

নয়ডার সেক্টর ১০০-র অভিজাত লোটাস বুলাভাড অ্যাপার্টমেন্ট টাওয়ার-৮-এ সৌরভ মীনার ফ্ল্যাট।

IRS Officer Arrested | Dating App: ডেটিং অ্যাপে আইআরএস অফিসারের সঙ্গে 'ঘনিষ্ঠতা', অভিজাত ফ্ল্যাটে মিলল যুবতীর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: উচ্চপদস্থ কেন্দ্রীয় সরকারি অফিসার। আইআরএস অফিসার। ডেটিং অ্যাপে অফিসারের সঙ্গে আলাপ হয়েছিল তাঁর। শেষে নয়ডার ফ্ল্যাটে পাওয়া গেল ওই যুবতীর নিথর দেহ। মৃতার নাম শিল্পা গৌতম। এই ঘটনায় শিল্পার পরিবার আইএরএস অফিসার সৌরভ মীনার দিকেই অভিযোগের আঙুল তুলেছেন। পরিবারের দাবি, বিগত ৩ বছর ধরে সৌরভ মীনার সঙ্গে সম্পর্কে ছিলেন শিল্পা। 

এই ঘটনায় অভিযুক্ত আইআরএস অফিসার সৌরভ মীনাকে গ্রেফতার করেছে পুলিস। গ্রেটার নয়ডার একটি অভিজাত অ্যাপার্টমেন্ট থেকে শিল্পা গৌতমের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। নয়ডার সেক্টর ১০০-র অভিজাত লোটাস বুলাভাড অ্যাপার্টমেন্ট টাওয়ার-৮-এ সৌরভ মীনার ফ্ল্যাট। শনিবার বিকালে পুলিস পৌঁছতেই হতবাক হয়ে যান সোসাইটির বাসিন্দারা। তারপরই সৌরভের ফ্ল্যাট থেকে উদ্ধার হয় শিল্পার ঝুলন্ত দেহ। ভারত হেভি ইলেকট্রিক্যালস লিমিটেডের এইচআর চিলেন শিল্পা। শিল্পা গৌতমের পরিবারের অভিযোগ, গত তিন বছর ধরে শিল্পা ও সৌরভের মধ্যে সম্পর্ক ছিল। একটি ডেটিং অ্যাপের মাধ্যমে তাঁদের আলাপ হয়েছিল। তারপর তাঁদের মধ্যে সম্পর্ক হয়। 

পরিবারের দাবি, শিল্পাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েছিলেন সৌরভ। যুগলের মধ্যে 'ঘনিষ্ঠতা' গড়ে ওঠে। কিন্তু তারপর পিছু হঠেন সৌরভ। শিল্পাকে বিয়ে করতে অস্বীকার করেন। এই নিয়ে যুগলের সম্পর্কের মধ্যে টানাপোড়েন শুরু হয়। যা নিয়ে দুজনের মধ্যে বিবাদ বাধে। এমনকি শিল্পাকে সৌরভ মীনা মারধর করেন, শারীরিক নির্যাতন করেন বলেও অভিযোগ করেছেন শিল্পার বাবা। এই ঘটনায় আইআরএস অফিসার সৌরভ মীনার বিরুদ্ধ প্রতারণা ও শারীরিক নির্যাতনের অভিযোগ করেছেন শিল্পার বাবা। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিস। যদিও অভিযুক্ত সৌরভ মীনার দাবি, শিল্পার সঙ্গে তাঁর মোটেও ৩ বছর নয়। ৩ মাসের সম্পর্ক ছিল।

আরও পড়ুন, Cyclone Remal Update: এখনও ধ্বংসলীলা চালাচ্ছে রিমাল! ঘূর্ণিঝড়ের দাপটে ভয়াল ভূমিধস, মৃত বহু...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

Read More