Home> দেশ
Advertisement

"আমার ছেলের সঙ্গে সিনার সম্পর্ক ইন্দ্রাণীর পছন্দ ছিল না", জানালেন পিটার বোরা

স্ত্রী ইন্দ্রানীর মুখার্জির গ্রেফতারের ঘটনায় তিনি স্তম্ভিত। এতদিন তাকে সম্পূর্ণ অন্ধকারে রেখেছিলেন স্ত্রী। তবে তার আগের পক্ষের ছেলের সঙ্গে সিনার সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছে স্টার ইন্ডিয়ার প্রাক্তন সিইও পিটার মুখার্জি।

ওয়েব ডেস্ক: স্ত্রী ইন্দ্রানীর মুখার্জির গ্রেফতারের ঘটনায় তিনি স্তম্ভিত। এতদিন তাকে সম্পূর্ণ অন্ধকারে রেখেছিলেন স্ত্রী। তবে তার আগের পক্ষের ছেলের সঙ্গে সিনার সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছে স্টার ইন্ডিয়ার প্রাক্তন সিইও পিটার মুখার্জি।

পিটার জানান, আমার ছেলের সঙ্গে সিনার সম্পর্ক নিয়ে ইন্দ্রাণীর অখুশি ছিল। আমারও মত ছিল না এই সম্পর্কে। সিনা ইন্দ্রাণীর মেয়ে এই গুজবে আমি কোনওদিন কান দিইনি। কিন্তু এখন পুলিসের মুখে শুনে আমি হতবাক। এতদিন আমি জানতাম সিনা ইন্দ্রাণীর বোন। এবং সে তার বাবা, মায়ের ব্যাপারে যথেষ্ট ওয়াকিবহাল। এখন হঠাত্ই জানতে পারছি সিনার মা ইন্দ্রাণীই।

২০১২ সালের পর থেকে সিনাকে দেখেননি বলে জানান পিটার। তিনি বলেন, আমাকে বলা হয়েছিল সিনা বিদেশে চলে গিয়েছে পড়াশোনার জন্য। শুনে আমি স্বস্তি পাই। ছেলেকে বলি সিনাকে ভুলে গিয়ে জীবনে এগিয়ে যেতে।

গতকালই সিনা বোরা হত্যাকাণ্ডে ইন্দ্রাণীকে গ্রেফতার করে পুলিস। হত্যায় জড়িত ইন্দ্রাণীর গাড়ির চালক জানান সিনাকে খুন করে মুম্বই থেকে ৮০ কিলোমিটার দূরের এক জঙ্গলে পুঁতে দেওয়া হয়েছিল।

২০০২ সালে ইন্দ্রাণী স্টার ইন্ডিয়া নেটওয়ার্কের এইচ আর কনসালট্যান্ট থাকাকালীন পিটার মুখার্জির সঙ্গে বিয়ে হয় তার।

 

 

Read More