Home> দেশ
Advertisement

Indore: 'এখন ইচ্ছে করছে না', সেক্সে নারাজ লিভ-ইন সঙ্গিনীকে মেরেই ফেলল...

৭ ডিসেম্বর দু-জনের মধ্যে মারাত্মক ঝগড়া হয়। এর দু'দিন পরে ৯ ডিসেম্বর নির্যাতিতার দেহ সামনে আসে। জানা গিয়েছে, গুনা জেলার বাসিন্দা প্রবীণ সিংহ ধাকড় (২৪) ওই তরুণীর প্রত্যাখ্যানে ক্ষিপ্ত হয়ে ওঠেন। 

Indore: 'এখন ইচ্ছে করছে না', সেক্সে নারাজ  লিভ-ইন সঙ্গিনীকে মেরেই ফেলল...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জোর করে যৌন মিলনে রাজি হননি তিনি। তাই বলে এমন পরিণতি! ভাবতেও পারেননি বছর ২০-র ওই তরুণী। সেই মূহূর্তে ইচ্ছে করছিল না তাই লিভ-ইন পার্টনারের সঙ্গে যৌন মিলনে নারাজ ছিলেন। এরপরই খুন হতে হয় তাঁকে। ঘটনাটি ঘটেছে ইন্দোরের রাওজি বাজার এলাকায়। ইনস্টাগ্রামের মাধ্যমে একে অপরের কাছাকাছি আসে এই যুগল। বেশকিছুদিন একটি ভাড়া বাড়িতে থাকছিলেনও তারা। 

আরও পড়ুন, Smriti Irani: 'পিরিয়ড কোনও প্রতিবন্ধকতা নয়, ছুটির দরকারই নেই'... সংসদে সওয়াল স্মৃতির

৭ ডিসেম্বর দু-জনের মধ্যে মারাত্মক ঝগড়া হয়। এর দু'দিন পরে ৯ ডিসেম্বর নির্যাতিতার দেহ সামনে আসে। জানা গিয়েছে, গুনা জেলার বাসিন্দা প্রবীণ সিংহ ধাকড় (২৪) ওই তরুণীর প্রত্যাখ্যানে ক্ষিপ্ত হয়ে ওঠেন। তারপর আত্মজ্ঞানশূন্য হয়ে এক জোড়া কাঁচি দিয়ে তরুণীর ঘাড়ে মারাত্মক আঘাত করে। যার ফলে গুরুতর রক্তক্ষরণ শুরু হয়। এমনকী তৎক্ষণাৎ তার মৃত্যু হয়েছে বলেই খবর। পরে বাড়িতে তালা দিয়ে মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায় যুবক।

এরপর খোঁজাখুঁজি করে অবশেষে গ্রেফতার করা হয় ওই যুবককে। পুলিসের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) অভিনয় বিশ্বকর্মা এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এই ঘটনা আবার প্রশ্ন তুলেছে শহরাঞ্চলে লিভ-ইন সম্পর্কের ক্রমবর্ধমান প্রবণতার বৈধতা নিয়ে। পুরুষ লিভ-ইন পার্টনারের হাতে মহিলা পার্টনার খুন হওয়ার বহু ঘটনার মধ্যে অন্যতম ছিল শ্রদ্ধা ওয়াকার হত্যা মামলা। এর আগে বিজেপি সাংসদ ধরমবীর সিং সংসদে এই বিষয়টি উত্থাপন করে লিভ-ইন সম্পর্কের বিরুদ্ধে আইন প্রণয়নের দাবি জানান।

আরও পড়ুন, Parliament Attack: বিজেপি সাংসদের পাসে সংসদে দুষ্কৃতিরা! কে এই প্রতাপ সিমহা?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More