Home> দেশ
Advertisement

সার্জিকাল স্ট্রাইকের অকাট্য প্রমাণ দিয়ে কংগ্রেস ও আপকে ব্যাকফুটে ঠেলে দিল ইন্ডিয়ান এক্সপ্রেসের রিপোর্ট

সার্জিকাল স্ট্রাইকের অকাট্য প্রমাণ পেশ করে কংগ্রেস ও আপকে খানিকটা ব্যাকফুটে ঠেলে দিল ইন্ডিয়ান এক্সপ্রেসের রিপোর্ট। নিয়ন্ত্রণরেখার বাসিন্দা প্রত্যক্ষদর্শীদের বিবরণ তুলে ধরে সর্বভারতীয় সংবাদমাধ্যমের দাবি, উনত্রিশে সেপ্টেম্বর সার্জিকাল স্ট্রাইক হয়েছিল। এবং তাতে যথেষ্টই ক্ষতি হয়েছে পাক জঙ্গিদের। ওইদিন নিহত জঙ্গিদের দেহ লরিতে নিয়ে গিয়ে গোপনে পুঁতে দেওয়া হয় বলেও দাবি ইন্ডিয়ান এক্সপ্রেসের।

সার্জিকাল স্ট্রাইকের অকাট্য প্রমাণ দিয়ে কংগ্রেস ও আপকে ব্যাকফুটে ঠেলে দিল ইন্ডিয়ান এক্সপ্রেসের রিপোর্ট

ওয়েব ডেস্ক: সার্জিকাল স্ট্রাইকের অকাট্য প্রমাণ পেশ করে কংগ্রেস ও আপকে খানিকটা ব্যাকফুটে ঠেলে দিল ইন্ডিয়ান এক্সপ্রেসের রিপোর্ট। নিয়ন্ত্রণরেখার বাসিন্দা প্রত্যক্ষদর্শীদের বিবরণ তুলে ধরে সর্বভারতীয় সংবাদমাধ্যমের দাবি, উনত্রিশে সেপ্টেম্বর সার্জিকাল স্ট্রাইক হয়েছিল। এবং তাতে যথেষ্টই ক্ষতি হয়েছে পাক জঙ্গিদের। ওইদিন নিহত জঙ্গিদের দেহ লরিতে নিয়ে গিয়ে গোপনে পুঁতে দেওয়া হয় বলেও দাবি ইন্ডিয়ান এক্সপ্রেসের।

আরও পড়ুন খারাপ ক্যাপ্টেনরা কীভাবে কত প্রতিভাবান মানুষের জীবনটা নষ্ট করে দেয়

নিয়ন্ত্রণরেখার বাসিন্দাদের কথায় উঠে এসেছে তার পুঙ্খানুপুঙ্খ বিবরণ। ইন্ডিয়ান এক্সপ্রেসকে পাঁচ প্রত্যক্ষদর্শী সেই বিবরণ দিয়েছেন। উনত্রিশে সেপ্টেম্বর গভীর রাতে আল হাওই ব্রিজের কাছ থেকে তাঁরা জোরে গুলির আওয়াজ শুনেছিলেন। অনুমান, গুলি করা হয়েছিল চুরাশি এম এম কার্ল গুস্তাভ রাইফেল ও ছোট আগ্নেয়াস্ত্র থেকে। পরদিন ভোরে পাঁচ থেকে ছটি দেহ ট্রাকে তোলা হয়। সম্ভবত, নীলম নদীর ধারে চালহানায় লস্কর ক্যাম্পের কাছ থেকেই দেহগুলি তোলা হয়। অন্য এক প্রত্যক্ষদর্শীর বক্তব্য, লস্কর জঙ্গিরা আওয়াজ তুলছিল সীমান্ত রক্ষায় পাক সেনা ব্যর্থ। হামলার জবাব দ্রুত ভারতকে দেওয়া হবে বলেও আওয়াজ তুলছিল লস্কর জঙ্গিরা।

আরও পড়ুন কেন্দ্রের তরফে সার্জিকাল স্ট্রাইকের প্রমাণ দেওয়া প্রয়োজন, দাবি উঠল ঘর থেকেই

Read More