Home> দেশ
Advertisement

Army Jawan Killed in Ladakh: রাস্তা থেকে পিছলে নদীতে পড়ল সেনার ট্রাক, লাদাখে নিহত জেসিও-সহ ৯ জওয়ান

Army Jawan Killed in Ladakh: প্রতিরক্ষামন্ত্রী ওই ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন। একটি ট্যুইট করে তিনি লিখেছেন, লাদাখে দুর্ঘটনায় সেনা জওয়ানদের মৃত্যুতে গভীর শোকাহত। ওইসব জওয়ানদের সেবার কথা দেশ ভুলবে না।

Army Jawan Killed in Ladakh: রাস্তা থেকে পিছলে নদীতে পড়ল সেনার ট্রাক, লাদাখে নিহত জেসিও-সহ ৯ জওয়ান
Updated: Aug 19, 2023, 11:16 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভয়ংকর দুর্ঘটনা লাদাখে। সেনার ট্রাক পাহাড়ি রাস্তা থেকে পিছলে গিয়ে পড়ল নদীতে। এখনওপর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, এক জেসিও ও ৮ জওয়ানের মৃত্যু হয়েছে ওই দুর্ঘটনায়। শনিবার বিকেল পৌনে পাঁচটা নাগাদ লেহ থেকে ১৫০ কিলোমিটার দূরে কিয়ারিতে ওই দুর্ঘটনা ঘটে। জানিয়েছেন লেহ-র পুলিস সুপারে পি ডি নিত্য।

আরও পড়ুন-বিশাখাপত্তনমে পড়তে গিয়ে রহস্যমৃত্যু কলকাতার পড়ুয়ার, খুন বলে দাবি বাবার

ওই দুর্ঘটনায় আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে এক জওয়ানকে। তার চিকিত্সা চলছে। তবে তাঁর অবস্থা সংকটজনক বলেই জানিয়েছেন পি ডি নিত্য। পূর্ব লাদাখের কিয়ারিতে সেনা বাহিনীর একটি বেসক্যাম্প রয়েছে। সেই ক্যাম্পে যাচ্ছিলেন ওই সেনা জওয়ান। তাদের সঙ্গে ছিল আরও ৫টি গাড়ি। দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে যায় পুলিস। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। সেনা হাসপাতালে নিয়ে গেলে ৮ জওয়ানকে মৃত বলে ঘোষণা করা হয়।

প্রতিরক্ষামন্ত্রী ওই ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন। একটি ট্যুইট করে তিনি লিখেছেন, লাদাখে দুর্ঘটনায় সেনা জওয়ানদের মৃত্যুতে গভীর শোকাহত। ওইসব জওয়ানদের সেবার কথা দেশ ভুলবে না। নিহতদের পরিবারের মানুষজনদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। যারা আহত তাদের দ্রুত আরোগ্য কামনা করছি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)