Home> দেশ
Advertisement

আমানবিক! শাস্তি দিতে মেয়েকে গরম কড়াইয়ের উপরে বসিয়ে দিলেন মা

আহত শিশুটিকে এলাকার একটি নারী ও শিশুকল্যাণ কেন্দ্রে নিয়ে ‌যান ও মহিলা ও তার স্বামী। সেখানে গিয়ে বলেন, শিশুটিকে কুড়িয়ে পেয়েছে তাঁরা। তাকে নিজেদের কাছে রাখার চেষ্টা করলেও শিশুটি তাঁদের কাছে থাকতে চাইছে না

 আমানবিক! শাস্তি দিতে মেয়েকে গরম কড়াইয়ের উপরে বসিয়ে দিলেন মা

নিজস্ব প্রতিবেদন: নিজের ঘরেই একরত্তি শিশুর উপরে অত্যাচারের মাত্রা কতটা হতে পারে? হায়দরাবাদের এক মায়ের কাণ্ড শুনলে তাজ্জব হয়ে যাবেন। প্রথম পক্ষের মেয়েকে শাস্তি দিতে তাকে গরম কড়াইয়ের উপরে বসতে বাধ্য করলেন মা। কড়াইয়ের তাপে শিশুর নিম্নাঙ্গ ঝলসে চামড়া উঠে গিয়েছে।
হায়দরাবাদের আরকে নগরের বাসিন্দা ওই মহিলা। ললিতা নামে ওই মহিলা পরিচারিকার কাজ করেন। তাঁর স্বামী বেসরকারি নিরাপত্তা সংস্থায় কর্মরত। শুধু কড়াইয়ে ফেলে দেওয়ায় নয়, তার পর তাদের আরও কীর্তি শুনলে অবাক হতে হয়।
আহত শিশুটিকে দু'জন মিলে নিয়ে ‌যায় এলাকার একটি নারী ও শিশুকল্যাণ কেন্দ্রে। সেখানে গিয়ে বলেন, শিশুটিকে কুড়িয়ে পেয়েছে তাঁরা। তাকে নিজেদের কাছে রাখার চেষ্টা করলেও শিশুটি তাঁদের কাছে থাকতে চাইছে না।
ওই দম্পতির গল্পে বিশ্বাস করেননি নারী ও শিশুকল্যাণ কেন্দ্রের আধিকারিকরা। তাদের জেরাতেই আসল ঘটনা বেরিয়ে পড়ে। খবর দেওয়া হয় আরকে নগর থানায়। তারাই শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। অভি‌যুক্ত দম্পতিকে আটক করেছে পুলিস।
পুলিস সূত্রে জানা গিয়েছে, ললিতার প্রথম পক্ষের সন্তান ওই শিশুটি। তাকে তার বাবার কাছে পাঠিয়ে দেওয়ার জন্য ললিতার উপরে চাপ সৃষ্টি করছিল তার দ্বিতীয় পক্ষের স্বামী। তার পর থেকেই মেয়েটির অত্যাচার শুরু করে ললিতা।
আরও পড়ুন-ভাল কথায় কাজ না হলে পাকিস্তানে জঙ্গিদের সাফ করে দেব আমরাই, বললেন মার্কিন গোয়েন্দাপ্রধান

 

Read More