Home> দেশ
Advertisement

আইটেম সঙয়ে অংশ নেওয়া মহিলারা আসলে যৌনকর্মী, মন্তব্য নবীন ত্যাগির

বিতর্কিত মন্তব্য চলছেই। সকালে বিতর্কিত মন্তব্য করেছিলেন মন্ত্রী স্বাধ্বী নিরঞ্জনা, আর বিকেলে বেফাঁস মন্তব্য করে বসলেন নবীন ত্যাগি। এবার বিতর্কিত মন্তব্য করলেন বিশ্ব হিন্দু মহাসভার সাধারণ সম্পাদক নবীন ত্যাগি। ত্যাগি বলেন, যেসব মহিলা আইটেম সংয়ে অংশ নেন তারা যৌনকর্মীর থেকে কম কিছু নন। সঙ্গে বলেন, আইটেম গানে নাচা মেয়েদের যৌনকর্মী হিসাবে ডাকা উচিত।

আইটেম সঙয়ে অংশ নেওয়া মহিলারা আসলে যৌনকর্মী, মন্তব্য নবীন ত্যাগির

ওয়েব ডেস্ক: বিতর্কিত মন্তব্য চলছেই। সকালে বিতর্কিত মন্তব্য করেছিলেন মন্ত্রী স্বাধ্বী নিরঞ্জনা, আর বিকেলে বেফাঁস মন্তব্য করে বসলেন নবীন ত্যাগি। এবার বিতর্কিত মন্তব্য করলেন বিশ্ব হিন্দু মহাসভার সাধারণ সম্পাদক নবীন ত্যাগি। ত্যাগি বলেন, যেসব মহিলা আইটেম সংয়ে অংশ নেন তারা যৌনকর্মীর থেকে কম কিছু নন। সঙ্গে বলেন, আইটেম গানে নাচা মেয়েদের যৌনকর্মী হিসাবে ডাকা উচিত।

মেয়েরা স্কুলে স্কার্ট পরে যান, এটারও ঘোরতর বিরোধিতা করে বক্তব্য পেশ করেন বিশ্ব হিন্দু মহাসভার সাধারণ সম্পাদক নবীন। সাধ্বী নিরঞ্জনের বিতর্কিত মন্তব্যে উত্তাল সংসদ সহ গোটা দেশ। মন্ত্রী ক্ষমা চাইলেও বিতর্ক কমছে না, তার মাঝেই আবার নবীনের মন্তব্য নিয়ে নতুন করে বিতর্ক শুরু হল।

প্রসঙ্গত, বিজেপির হয়ে ভোট প্রচারে গিয়ে চরম বিদ্বেষমূলক মন্তব্য করে কেন্দ্রীয় খাদ্য প্রক্রিয়াকরণ মন্ত্রকের প্রতিমন্ত্রী স্বাধ্বী নিরঞ্জন জ্যোতি বলেন, ''আপনারা 'রামজাদে' (রামের অনুগামী) না 'হারামজাদে'-এর সরকার চান?'' তাঁর মতে যাঁরা রামের অনুগামী নন তাঁরা ভারতের বাসিন্দাই নন। 

Read More