Home> দেশ
Advertisement

মাসে ১ কোটি ২০ লক্ষের মাশরুম খান মোদী! কংগ্রেস নেতার দাবি মিথ্যে, দাবি তাইওয়ানের মহিলার

গায়ের রং ফর্সা রাখতে প্রতিদিন নাকি ৪ লক্ষ টাকা মূল্যের মাশরুম খান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। গুজরাটের ভোট বাজারে মঙ্গলবারের একটি জনসভায় এমনই দাবি করেন কংগ্রেস নেতা অল্পেশ ঠাকোর। যা নিয়ে রীতিমত হইচই শুরু হয়ে যায় রাজনৈতিক মহলে। প্রধানমন্ত্রীর খাদ্যাভাস নিয়ে কংগ্রেসের ওই দাবির পরও বিজেপির তরফে এ বিষয়ে পাল্টা কোনও মন্তব্য করা হয়নি। পদ্ম শিবির এ বিষয়ে মুখ কুলুপ এঁটে থাকলেও, তাইওয়ানের এক মহিলার ভিডিও ঘিরে শুরু হয়েছে শোরগোল।

মাসে ১ কোটি ২০ লক্ষের মাশরুম খান মোদী! কংগ্রেস নেতার দাবি মিথ্যে, দাবি তাইওয়ানের মহিলার

নিজস্ব প্রতিবেদন : গায়ের রং ফর্সা রাখতে প্রতিদিন নাকি ৪ লক্ষ টাকা মূল্যের মাশরুম খান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। গুজরাটের ভোট বাজারে মঙ্গলবারের একটি জনসভায় এমনই দাবি করেন কংগ্রেস নেতা অল্পেশ ঠাকোর। যা নিয়ে রীতিমত হইচই শুরু হয়ে যায় রাজনৈতিক মহলে। প্রধানমন্ত্রীর খাদ্যাভাস নিয়ে কংগ্রেসের ওই দাবির পরও বিজেপির তরফে এ বিষয়ে পাল্টা কোনও মন্তব্য করা হয়নি। পদ্ম শিবির এ বিষয়ে মুখ কুলুপ এঁটে থাকলেও, তাইওয়ানের এক মহিলার ভিডিও ঘিরে শুরু হয়েছে শোরগোল।

মেসি জো নামে তাইওয়ানের এক মহিলা জানিয়েছেন, ভারতের কোনও নেতা নাকি দাবি করেছেন,  তাইওয়ানে এমন মাশরুম রয়েছে, যার দাম ২০০ মার্কিন ডলার(অল্পেশের দাবি, ভারতীয় বাজারে প্রতিটি মাশরুমের দাম ৮০ হাজার)। যা খেলে নাকি গায়ের রং উজ্জ্বল এবং আরও সাদা হয়ে যায়। তবে তাইওয়ানে এমন কোনও মাশরুম নেই, অর্থাত এই দাবির কোনও ভিত্তি নেই বলেও দাবি করেছেন তিনি।

দেখুন সেই ভিডিও..

 

মঙ্গলবার গুজরাটের এক জনসভায় কংগ্রেস নেতা অল্পেশ ঠাকোর দাবি করেন, তিনি গোপন সূত্রে মোদীজি’র খাদ্যাভাস সম্পর্কে বিস্তারিত তথ্য পেয়েছেন। অল্পেশের কথায়, মোদীজি’র দামী খাবার গরিব মানুষ কখনও খেতে পারবে না। যে খাবার খেলে গায়ের রং আরও উজ্জ্বল এবং সাদা হয়। আর গায়ের রং ফর্সা রাখতেই প্রধানমন্ত্রী মোদী প্রতিদিন ৪ লক্ষ টাকার মাশরুম খান, এমনই দাবি। অর্থাত, প্রতিদিন ৮০ হাজার টাকা মূল্যের ৫টি করে মাশরুম মোদীজির খাবারের তালিকায় থাকে বলেও প্রকাশ্য জনসভায় দাবি করেন অল্পেশ ঠাকোর।

পাশপাশি অল্পেশ আরও দাবি করেন, নরেন্দ্র মোদীর ৩৫ বছর আগের ছবি তিনি দেখেছেন। যে ছবিতে মোদীজি’র গায়ের রং নাকি তাঁর মত ছিল। কিন্তু, তিনি এখন ফর্সা হয়ে গিয়েছেন। প্রতিদিন ৪ লক্ষ টাকার মাশরুম খেয়েই গায়ের রং পাল্টে ফেলেছেন মোদী। অর্থাত প্রত্যেক সপ্তাহে মোদীজি’র খাবারের খরচ ১ কোটি ২০ লক্ষ টাকা বলেও দাবি করেন অল্পেশ।

কিন্তু আজ তাইওয়ানের জনৈক মহিলার ভিডিও অল্পেশের সেই দাবিকে প্রশ্নের মুখে দাঁড় করিয়ে দিল বলে মনে করা হচ্ছে।

 

Read More