Home> দেশ
Advertisement

Gujarat Honour Killing: বোনের ভিনধর্মের প্রেমিককে 'খুন', দাদার কীর্তি শুনে তরুণীর 'চরম' পদক্ষেপ!

সেই মৃত্যুর খবর পেয়েই, ভেঙে পড়েন তরুণী। হাতের শিরা কেটে নিজেও আত্মহত্যার চেষ্টা করেন তিনি। মূল অভিযুক্ত সাকির-সহ একজনকে গ্রেফতার করা হয়েছে।

Gujarat  Honour Killing: বোনের ভিনধর্মের প্রেমিককে 'খুন', দাদার কীর্তি শুনে তরুণীর 'চরম' পদক্ষেপ!

নিজস্ব প্রতিবেদন: হায়দরাবাদের পুনরাবৃত্তি এবার গুজরাটে। ভিনধর্মে প্রেম করার জন্য বোনের প্রেমিককে পিটিয়ে 'মারল' দাদা ও তার বন্ধুরা। প্রেমিকের মৃত্যর খবর পেয়ে শোকে 'চরম' পদক্ষেপ নিলেন তরুণী।

ঘটনাটি ঘটেছে রাজকোটে। সেখানেই ২২ বছরের যুবক মিঠুন ঠাকুরকে পিটিয়ে মারার অভিযোগ উঠেছে, সাকির নামে অপর এক যুবক এবং তার বন্ধুদের বিরুদ্ধে। কারণ? স্থানীয় সূত্রে খবর, বিহারের বাসিন্দা মিঠুন স্থানীয় একটি কারখানায় কাজ করতেন। ওই এলাকারই বাসিন্দা, ১৮ বছরের এক তরুণী সঙ্গে তাঁর বন্ধুত্ব হয়। সেই বন্ধুত্ব কয়েক মাসে প্রেমে পরিণত হয়। তাঁরা বিয়ের সিদ্ধান্ত নেন। সোমবার মিঠুন মেয়েটিকে ফোন করেছিলেন। কোনওভাবে ফোন ধরে মেয়েটির দাদা সাকির।

অভিযোগ, ফোনেই যুবককে হুমকি দিয়েছিল সে। বোনের থেকে দূরে থাকার হুঁশিয়ারি দিয়েছিল। অভিযোগ, এরপর মিঠুনের বাড়িতে চড়াও হয় সাকির ও তার তিন বন্ধু। সকলে মিলে মিঠুনকে ব্যাপক মারধর করে। রক্তাক্ত অবস্থায় যুবককে রাস্তায় ফেলে রেখে চম্পট দেয়। প্রতিবেশীরা মিঠুনকে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাঁকে আহমেদাবাদে স্থানান্তরিত করা হয়। বুধবার হাসপাতালেই মিঠুনের মৃত্যু হয়।  

সেই মৃত্যুর খবর পেয়েই, ভেঙে পড়েন তরুণী। হাতের শিরা কেটে নিজেও আত্মহত্যার চেষ্টা করেন তিনি। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। মৃত যুবকের বাবার অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করে পুলিস। মূল অভিযুক্ত সাকির-সহ একজনকে গ্রেফতার করা হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More