Home> দেশ
Advertisement

Ghaziabad Transgender: ব্যস্ত রাস্তায় পোশাক খুলে তুলকালামকাণ্ড, বৃহন্নলাদের ঘাঁটালে কী হয় টের পেল পুলিস

Ghaziabad Transgender: যে গাড়িটি চেপে ওইসব বৃহন্নলা যাচ্ছিলেন সেই গাড়িটির নম্বর প্লেটে সমস্য়া ছিল। অ্যাডিশনাল ডিসিপি রামানন্দ কুশওয়াহা বলেন, ট্রাফিক আইন ভাঙার জন্য গাড়িটিকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। তাতেই খেপে যায় বৃহন্নলার ওই দলটি

Ghaziabad Transgender: ব্যস্ত রাস্তায় পোশাক খুলে তুলকালামকাণ্ড, বৃহন্নলাদের ঘাঁটালে কী হয় টের পেল পুলিস

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গজিয়াবাদের ভিড়ঠাসা রাস্তায় তুলাকালাম কাণ্ড বৃহন্নলাদের। দিনের ব্যস্ত সময়ে মাঝ রাস্তায় পোশাক খুলে পুলিসের বিরুদ্ধে প্রতিবাদের নামলেন তাঁরা। বিজয়নগর আন্ডারপাসের কাছের সেই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে সোস্যাল মিডিয়ায়।

আরও পড়ুন-বদলে যাচ্ছে বিয়ে রেজিস্ট্রির নিয়ম, এক ধাক্কায় কমতে চলেছে ঝক্কি

কী এমন হয়েছিল যা থেকে এমন কাণ্ড? স্থানীয় সূত্রে খবর একটি গাড়িতে চড়ে আন্ডারপাসের পাশ দিয়ে যাচ্ছিলেন ওইসব বৃহন্নলারা। তাদের গাড়টি ট্রাফিক নিয়ম ভাঙার জন্য সেখানে কর্তব্যরত পুলিস সেই গাড়ির চালকের ফাইন করেন। এতেই পুলিসের সঙ্গে বচসা বেধে যায় বৃহন্নলাদের। আর ওই ফাইন নেওয়ার প্রতিবাদ করতে গিয়ে আজাব কাণ্ড করে বসলেন তাঁরা।

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, গাড়ি থেকে নেমে ক্ষোভে ফেটে পড়ছেন বৃহন্নলারা। শুধু তাই নয় চিত্কার চেঁচামেচি বাড়তেই তারা দেহের পোশাক একের পর এক খুলে রাস্তায় ফেলতে থাকেন। পথ চলতি যাত্রীরা প্রথমে বিষয়টি মজার হিসেবে দেখলেও তারা আর ঘটনাস্থলে দাঁড়াতে পারেননি।

এদিকে, খবর পেয়েছে ঘটনাস্থলে চলে আসেন আরও পুলিস কর্মীরা। তাদের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। ভিড় জমানো লোকজনকে ঘটনাস্থল থেকে সরিয়ে দেওয়া হয়। 

পুলিস সূত্রে খবর, যে গাড়িটি চেপে ওইসব বৃহন্নলা যাচ্ছিলেন সেই গাড়িটির নম্বর প্লেটে সমস্য়া ছিল। অ্যাডিশনাল ডিসিপি রামানন্দ কুশওয়াহা বলেন, ট্রাফিক আইন ভাঙার জন্য গাড়িটিকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। তাতেই খেপে যায় বৃহন্নলার ওই দলটি। পুলিস ফাইন করার পরই রাস্তা গাড়ি থেকে রাস্তায় নেমে তোলপাড় করতে থাকেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More