Home> দেশ
Advertisement

Model Divya Pahuja Death: খুনের পর ১১ দিন পার, ক্যানাল থেকে উদ্ধার প্রাক্তন মডেলের পচাগলা দেহ

Model Divya Pahuja Death: একটি খুনের ঘটনায় আগেই নাম জড়িয়েছিল দিব্যার। গত জুন মাসে জামিন পান। তার পরেই এই কাণ্ড

Model Divya Pahuja Death:  খুনের পর ১১ দিন পার, ক্যানাল থেকে উদ্ধার প্রাক্তন মডেলের পচাগলা দেহ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অবশেষে খোঁজ পাওয়া গেল প্রাক্তন মডেল দিব্যা পাহুজার মৃতদেহ। গত ১ জানুয়ারি গুরুগ্রামের এক হোটেল খুন হন দিব্যা পাহুজা। তার পর থেকে তার মৃতদেহের কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। শেষপর্যন্ত সেই দেহ মিলল হরিয়ানার তোহানার ভাকরা ক্যানাল থেকে। মৃতদেহে পচন ধরে গিয়েছে। এমনটাই জানিয়েছেন গুরুগ্রামের অ্যাসিস্ট্যান্ট পুলিস কমিশনার বরুণ দাহিয়া। মৃতদের ছবি দিব্যার পরিবারের কাছে পাঠানো হয়েছিল। তারাই দিব্যাকে চিহ্নিত করেছেন।

আরও পড়ুন-ইন্ডিয়া জোটের চেয়ারপারসন খাড়গে, আহ্বায়ক হওয়ার প্রস্তাব ফেরালেন নীতীশ!

পুলিস সূত্রে খবর, দিব্যাকে খুন করা হয়ে ১ জানুয়ারি। তার মৃতদেহ ক্যানালে ফেলে দেওয়া হয় ২ জানুযারি। শরীরে ট্যাটু দেখে দিব্যার দেহ চিহ্নিত করা হয়। গতকালও দিব্যার মৃত্যুর ঘটনায় ধৃত এক অভিযুক্ত বলে দেন দিব্যার দেহ ভাকরা ক্যানালে ফেলে দেওয়া হয়েছে। ওই ক্লু পাওয়ার পরই তল্লাশি চালিয়ে মৃতদেহ উদ্ধার করে পুলিস। সিসিটিভি ফুটেজ দেখেই অভিযুক্তদের চিহ্নিত করে পুলিস।

পুলিস সূত্রে খবর, গত ১ জানুয়ারি ৫ যুবকের সঙ্গে গুরুগ্রামের একটি হেটেলে আসেন দিব্যা। পরে তিনি তার কিছু অশ্লীল ছবি দেখিয়ে হোটেল মালিককে ব্ল্যাকমেইল করার চেষ্টা করছিলেন। তার পরেই তার মাথায় গুলি করে খুন করা হয়। এমনটাই দাবি পুলিসের। জানা যাচ্ছে হোটেল মালির অভিজিত্ সিংয়ের কিছু অশ্লীল ছবি ও ভিডিয়ো ছিল দিব্যার ফোনে। ওইসব ছবি ও ভিডিয়ো ডিলিট করে দেওয়ার জন্য দিব্যাকে বলেন অভিজিত্। কিন্তু তা না করে সেইসব ছবি দেখিয়ে অভিজিত্কে ব্ল্যাকমেইল করেন দিব্যা। এতেই রেগে গিয়ে অভিজিত্ ও তার দুই সঙ্গী দিব্যাকে গুলি করেন। উল্লেখ্য, একটি খুনের ঘটনার সঙ্গে নাম জড়িয়েছিল দিব্যার। ঘটনাচক্র নিহত যুবক ছিলেন দিব্যার বয়ফ্রেন্ড। ওই মামলায় গত জুন মাসে তিনি জামিনে ছাড়া পান। বিন্দার গুজ্জর নামে এক গ্যাংস্টারের মাধ্যমে অভিজিতের সঙ্গে পরিচয় হয় দিব্যার।

এদিকে খুনের ঘটনার পরই পুলিস মোট ৫ জনকে গ্রেফতার করে। এদের মধ্যে ছিল অভিজিত্ সিং, তার সঙ্গী ওম প্রকাশ, হেমরাজ ও বলরাজ এবং মেঘা নামে এক মহিলা। রবি বঙ্গা নামে আরও এক অভিযুক্ত এখনও পলাতক। ওমপ্রকাশ ও হেমরাজ দিব্য়ার মৃতদেহ তুলে একটি বিএমডাবলিউ গাড়িতে তোলে। বলরাজ ও রবি গাড়ি নিয়ে বেরিয়ে যায়। ওই গাড়িটিকে পুলিস বাজেয়াপ্ত করেছে। অভিজিত্ পুলিসকে জানিয়েছে ছবি ও ভিডিয়ো দেখিয়ে তার কাছ থেকে টাকা আদায় করত দিব্যা।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More