Home> দেশ
Advertisement

এত সাহস আমার রাস্তা আটকায়! জ্যান্ত সাপ চিবিয়ে টুকরো করল মদ্যপ যুবক

ভয়ানক ঘটনা দেখে তখন আশেপাশে অনেকেরই চোখ কপালে উঠেছে। যুবক কিন্তু একটুও হিমশিম খেল না। 

এত সাহস আমার রাস্তা আটকায়! জ্যান্ত সাপ চিবিয়ে টুকরো করল মদ্যপ যুবক

নিজস্ব প্রতিবেদন— তোর এত সাহস আমার রাস্তা আটকাস! এই বলে সে বাইক থেকে নামে। আশেপাশে তখন লোকজন ছিল। সেই যুবক নিজের পায়ে ভাল করে দাঁড়াতে পারছিলেন না। মদের নেশায় তাঁর পা টমলম। দিনে—দুপুরে রাস্তায় একটি সাপের সঙ্গে মদ্যপ যুবকের কথোপকথন শুনে প্রথমে লোকজন হাসছিল। মজার বিষয়। এই লকডাউনের একঘেয়ে জীবনে একটু হাসির খোরাক পাওয়া গিয়েছে! কিন্তু হাসি বেশিক্ষণ টিকল না। বরম বিস্ময় ছড়াল মুহূর্তে। সবার সামনে সেই মদ্যপ যুবক হাতে তুলে নিল একটি সাপ। তার পর দাঁতে চিবিয়ে সেটিকে টুকরো করে ফেলল। ভয়ানক ঘটনা দেখে তখন আশেপাশে অনেকেরই চোখ কপালে উঠেছে। যুবক কিন্তু একটুও হিমশিম খেল না। 

কর্নাটকের কোলারের ঘটনা। যুবকের সেই কাণ্ড অনেকেই মোবাইলবন্দি করেছিল। সাপটিকে কামড়ে টুকরো টুকরো করে চিবোতে থাকে সেই যুবক। তার সঙ্গে মৃত সাপের উদ্দেশে চলে হুঙ্কার। তুই আমার রাস্তা আটকাস! এত সাহস তোর! দেখ এবার তোর কী করি! এই বলতে বলতে জ্যান্ত সাপ চিবিয়ে ফেলে সে। আশেপাশে লোকজন প্রথমে পুরো কাণ্ডকারখানা দেখে মজা নিচ্ছিলেন। কিন্তু যুবকের পাশবিকতা দেখে তাঁরা রীতিমতো ভয় পেয়ে যান। মদের নেশায় কেউ এতটা ভয়ানক কাণ্ড ঘটাতে পারে! ভেবেই কূল পাচ্ছিলেন না অনেকে।

আরও পড়ুন— বয়েস লকার রুম: নেটদুনিয়ায় তার নামে 'MeToo' অভিযোগ, আত্মঘাতী দ্বাদশ শ্রেণির ছাত্র

সোমবার থেকে দেশের বহু জায়গায় মদের দোকান খুলেছে। এতদিন লকডাউন। পানাসক্তদের গলা ভেজেনি। সরকার লকডাউনে ছাড় দিয়ে মদের দোকান খোলার অনুমতি দিতেই যেন জোয়ার এসেছে। করোনার ভয় উধাও। গায়ে গা ঠেকিয়ে লাইনে দাঁড়িয়ে মানুষ মদ কিনেছেন। সামাজীক দূরত্ব বজায় রাখার ধার ধারেনি কেউ। এমনকী মদের দোকানের বাইরের লাইন সামলাতে হিমশিম খেতে হয়েছে পুলিসকে। এর মধ্যে কর্নাটকের এই ঘটনা। মদ্যপ ব্যক্তিদের একাধিক আজব কাণ্ডকারখানা এর আগেও শোনা গিয়েছে। কিন্তু এভাবে সাপ কামড়ে টুকরো করার ঘটনা সত্যিই বিরল। 

Read More