Home> দেশ
Advertisement

মত্ত অবস্থায় কিশোরকে চুমু, অশালীন ইঙ্গিত! অভিযুক্ত পুলিস কনস্টেবল

মত্ত অবস্থায় কিশোরের যৌন হেনস্থা করার অভিযোগ উঠল খোদ পুলিসের বিরুদ্ধে। অভিযোগ, মত্ত অবস্থায় বছর ১৪-র এক কিশোরকে প্রথমে চুমু খেয়েছেন ওই পুলিস কর্মী। এরপর তাকে অশালীন ইঙ্গিতও দেওয়া হয়েছে। পুলিস কনস্টেবলের এই কীর্তি প্রকাশ্যে আসতেই তাঁর বিরুদ্ধে দায়ের করা হয়েছে অভিযোগ। 

মত্ত অবস্থায় কিশোরকে চুমু, অশালীন ইঙ্গিত! অভিযুক্ত পুলিস কনস্টেবল

নিজস্ব প্রতিবেদন : মত্ত অবস্থায় কিশোরের যৌন হেনস্থা করার অভিযোগ উঠল খোদ পুলিসের বিরুদ্ধে। অভিযোগ, মত্ত অবস্থায় বছর ১৪-র এক কিশোরকে প্রথমে চুমু খেয়েছেন ওই পুলিস কর্মী। এরপর তাকে অশালীন ইঙ্গিতও দেওয়া হয়েছে। পুলিস কনস্টেবলের এই কীর্তি প্রকাশ্যে আসতেই তাঁর বিরুদ্ধে দায়ের করা হয়েছে অভিযোগ। 

ঘটনাস্থল গাজিয়াবাদ। রিপোর্টে প্রকাশ, সম্প্রতি এক বন্ধুর জন্মদিনের পার্টি থেকে ফিরছিল ওই কিশোর। মাঝ রাস্তায় তার পথ আটকান রবীন্দ্র সিং নামে গাজিয়াবাদের ওই কনস্টেবল। এরপর কিশোরের সঙ্গে গল্প জুড়ে দেন তিনি। পড়াশোনা কেমন চলছে, তা নিয়েই কিশোরকে একের পর এক প্রশ্ন করতে শুরু করেন রবীন্দ্র সিং। কিন্তু, কিছুক্ষণের মধ্যেই রবীন্দ্র সিং ওই কিশোরকে জোর করে চুমু খান বলে অভিযোগ। এখানেই শেষ নয়, ওই কিশোর যাতে রবীন্দ্র সিং-এর ফ্ল্যাটে আসেন, সে বিষয়েও জোর করা হয় বলে অভিযোগ। কনস্টেবলের এমন ব্যবহারে ভয় পেয়ে যায় ওই পড়ুয়া। 

আরও পড়ুন : 'ভেষজ' স্যানিটারি ন্যাপকিন আনছেন রামদেব 

রবীন্দ্র সিং-এর হাত থেকে বাঁচতে সেখান থেকে এক ছুটে পালিয়ে যায় ওই কিশোর। বাবা-মাকে গিয়ে সম্পূর্ণ ঘটনা খুলে বললে, তাঁরা এরপর সোজা থানায় চলে যান। অভিযুক্ত কনস্টেবলের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির বেশ কয়েকটি ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে। পাশাপাশি ওই কিশোরের বয়ানও রেকর্ড করা হয়েছে বলে খবর।   

Read More