Home> দেশ
Advertisement

রাজধানী এক্সপ্রেসে 'ভুয়ো বোমাতঙ্ক' ছড়ালেন মদ্যপ IAF অফিসার! গ্রেফতার

তল্লাশিতে দেখা যায়, ট্রেনের মধ্যেই মদ্যপ অবস্থায় পড়ে রয়েছেন অভিযুক্ত। গ্রেফতারের পর তিনি পুলিসকে জানান, ট্রেন দেরি করার জন্য তিনি এই ভুয়ো ফোন করেছিলেন। দিল্লি পুলিস সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত ভারতীয় বায়ুসেনার সার্জেন্ট সুনীল সাংওয়ান।

রাজধানী এক্সপ্রেসে 'ভুয়ো বোমাতঙ্ক' ছড়ালেন মদ্যপ IAF অফিসার! গ্রেফতার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শনিবার নয়াদিল্লি রেল স্টেশনে একটি ফোন আসে, যেখানে ফোন করা ব্যক্তি জানান, মুম্বইগামী রাজধানী এক্সপ্রেসে বোমা রাখা ছিল। শনিবার রাত প্রায় ৪.১৫ নাগাদ ওই ফোন আসে। ফোন করার পরই দিল্লি পুলিসের একটি দল এবং বোমা নিষ্ক্রিয়কারী দল ট্রেনে তল্লাশি চালায়। টেকনিক্যাল সার্ভিলেন্সের মাধ্যমে কলের ডিটেল বের করা হয়।

আরও পড়ুন, বউ বাপেরবাড়ি থেকে ফিরছে না, রাগে পুরুষাঙ্গ-ই কেটে ফেলল যুবক!

তল্লাশিতে দেখা যায়, ট্রেনের মধ্যেই মদ্যপ অবস্থায় পড়ে রয়েছেন অভিযুক্ত। গ্রেপ্তারের পর তিনি পুলিসকে জানান, ট্রেন দেরি করার জন্য তিনি এই ভুয়ো ফোন করেছিলেন। দিল্লি পুলিস সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত ভারতীয় বায়ুসেনার সার্জেন্ট সুনীল সাংওয়ান। মুম্বইয়ের সান্তা ক্রুজের এয়ার ফোর্স স্টেশনে কর্মরত সানওয়ান। বিষয়টি খতিয়ে দেখছে দিল্লি পুলিস।

আরও পড়ুন, Vande Bharat Express: ফের বন্দে ভারতে হামলা! বিহারের কাটিহারে উড়ে এল পাথর, বন্ধ রেল পরিষেবা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More