Home> দেশ
Advertisement

স্বঘোষিত ধর্মগুরুর আশীর্বাদ পেতেই সটান বদলি দিল্লির এক পুলিসকর্মী

গত বছর একই ধরনের ঘটনা ঘটেছিল। দিল্লিতে এক থানায় স্বঘোষিত ধর্মগুরু রাধে মা-কে দেখে চেয়ার ছেড়ে উঠে দাঁড়ান পুলিস কর্মীরা। তাঁকে পুলিসের চেয়ারে বসে থাকতেও দেখা ‌যায়

স্বঘোষিত ধর্মগুরুর আশীর্বাদ পেতেই সটান বদলি দিল্লির এক পুলিসকর্মী

নিজস্ব প্রতিবেদন: এ যেন আরও এক রাধে মা! স্বঘোষিত মহিলা ধর্মগুরুর আর্শীবাদ নিতে গিয়ে বেহাল দশা হল দিল্লি পুলিসের এক কর্মীর। উত্তম নগরের প্রভাবশালী স্বঘোষিত ধর্মগুরু নমিতা আচা‌র্যের সঙ্গে দিল্লি পুলিসের এসএইচও পদের ওই কর্তার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। তাও আবার ইউনিফর্ম পরা অবস্থায়।

অারও পড়ুন-মন্দারমণির সমুদ্র সৈকতে উদ্ধার ৩ মত্স্যজীবীর দেহ

ছবিতে দেখা ‌যাচ্ছে জনকপুরী থানার এসএইচও ইন্দ্রপাল আর্শীবাদ নিচ্ছেন নমিতার। নমিতা ইন্দ্রপালের মাথার ওপরে হাত রেখেছেন। ব্যাস! ওই পুলিস কর্মীর চাকরি না গেলেও তাঁকে বদলি করে দেওয়া হল পুলিস লাইনে। প্রসঙ্গত, নমিতা আচা‌র্যকে এর আগে দিল্লির বহু আমলা ও আইপিএস অফিসারের সঙ্গে দেখা গিয়েছে।
গত বছর একই ধরনের ঘটনা ঘটেছিল। দিল্লিতে এক থানায় স্বঘোষিত ধর্মগুরু রাধে মা-কে দেখে চেয়ার ছেড়ে উঠে দাঁড়ান পুলিস কর্মীরা। তাঁকে পুলিসের চেয়ারে বসে থাকতেও দেখা ‌যায়। শুধু তাই নয় সম্মান জানাতে রাধে মা-র ওড়নাও মাথায় দিয়েছিলেন থানার এসএইচও।

আরও পড়ুন-শিয়ালদহের বৈঠকখানা বাজারে ভেঙে পড়ল দোতলা বাড়ি, মৃত ২
পূর্ব দিল্লির এক থানায় ফুল মালা দিয়ে বরণ করা হয়েছিল রাধে মাকে। রাধে মার সঙ্গে ভজনও গেয়েছিলেন বাকি পুলিস কর্মীরা। ঘটনার পর ওই থানার এসএইচওকে জেলায় বদলি করে দেওয়া হয়।

 

Read More