Home> দেশ
Advertisement

আতঙ্কের রাজধানী: ধর্ষক ড্রাইভারকে আজ আদালতে পেশ, প্রশ্নের মুখে উবারের নিরাপত্তা ব্যবস্থা

অবশেষে ধরা পড়ল অভিযুক্ত ক্যাব ড্রাইভার। শুক্রবার রাতে দিল্লির এক তরুণীকে ধর্ষণে অভিযুক্ত এই ক্যাব ড্রাইভারকে আজ আদালতে পেশ করা হবে।

আতঙ্কের রাজধানী: ধর্ষক ড্রাইভারকে আজ আদালতে পেশ, প্রশ্নের মুখে উবারের নিরাপত্তা ব্যবস্থা

নয়া দিল্লি: অবশেষে ধরা পড়ল অভিযুক্ত ক্যাব ড্রাইভার। শুক্রবার রাতে দিল্লির এক তরুণীকে ধর্ষণে অভিযুক্ত এই ক্যাব ড্রাইভারকে আজ আদালতে পেশ করা হবে।

রবিবার উত্তরপ্রদেশের মথুরা থেকে শিব কুমার যাদব নামের ওই ড্রাইভারকে গ্রেফতার করে পুলিস। ইতিমধ্যে তাকে দিল্লিতে নিয়ে আসা হয়েছে। দিল্লি ও উত্তরপ্রদেশ পুলিসের যৌথ অভিযানে ধরা পড়ে আদতে মথুরারই বাসিন্দা এই ব্যক্তি।

আম আদমি পার্টির কর্মীরা এই ঘটনার প্রতিবাদে এই মুহূর্তে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংয়ের বাড়ির সামনে বিক্ষোভ দেখাচ্ছেন। দাবি তুলেছেন স্বরাষ্ট্রমন্ত্রীকে রাজধানীতে মহিলাদের সুরক্ষা নিশ্চিন্ত করতে দ্রুত ব্যবস্থা নিতে হবে। কয়েকজন বিক্ষোভকারীকে আটক করেছে পুলিস।  

অভিযুক্ত ড্রাইভার ইন্টারন্যাশনল ক্যাব বুকিং কোম্পানি ইউবারের কর্মী। গুরগাঁওয়ের একটি ফিন্যান্স কোম্পানির অ্যানালিস্ট ২৫ বছরের এক মহিলা শুক্রবার রাতে অফিস থেকে উত্তর দিল্লিতে তাঁর বাড়ি ফিরছিলেন শিব কুমার যাদবের গাড়িতে। অভিযোগ, এই সময় একটি পানীয় খাইয়ে ওই যুবতীকে অচৈতন্য করে তাঁকে ধর্ষণ করে যাদব।

ইউবারের নাম এই ঘটনায় জড়িয়ে যাওয়ার পর রবিবার কোম্পানির পক্ষ থেকে একটি বিবৃতি জারি করে জানানো হয়েছিল অভিযুক্ত ড্রাইভাবের সম্পর্কে সমস্ত তথ্য তারা পুলিসকে দিয়ে দিয়েছে।

 

Read More