Home> দেশ
Advertisement

মুম্বইয়ের আদালতে আজ ফের সাক্ষ্যগ্রহণ হেডলির

মুম্বইয়ের আদালতে আজ ফের সাক্ষ্যগ্রহণ ডেভিড কোলম্যান হেডলির। মার্কিন যুক্তরাষ্ট্রের শিকাগোর জেল থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আজও  বয়ান রেকর্ড। প্রথম দিন টানা পাঁচ ঘণ্টা সাক্ষ্য দান করে ২৬/১১ হানার অন্যতম চক্রী ডেভিড হেডলি।আজও সকাল সাতটা থেকে দুদফায় ঘণ্টা পাঁচেক চলবে সাক্ষ্য দান। কাল একের পর এক বিস্ফোরক তথ্য ফাঁস হেডলির বয়ানে। আরও স্পষ্ট হয়েছে পাক ও আইএসাই যোগ।    

মুম্বইয়ের আদালতে আজ ফের সাক্ষ্যগ্রহণ হেডলির

ওয়েব ডেস্ক: মুম্বইয়ের আদালতে আজ ফের সাক্ষ্যগ্রহণ ডেভিড কোলম্যান হেডলির। মার্কিন যুক্তরাষ্ট্রের শিকাগোর জেল থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আজও  বয়ান রেকর্ড। প্রথম দিন টানা পাঁচ ঘণ্টা সাক্ষ্য দান করে ২৬/১১ হানার অন্যতম চক্রী ডেভিড হেডলি।আজও সকাল সাতটা থেকে দুদফায় ঘণ্টা পাঁচেক চলবে সাক্ষ্য দান। কাল একের পর এক বিস্ফোরক তথ্য ফাঁস হেডলির বয়ানে। আরও স্পষ্ট হয়েছে পাক ও আইএসাই যোগ।    

২৬/১১ হামলায় গত ডিসেম্বর মাসে লস্কর এ তৈবার এই জঙ্গিকে রাজসাক্ষী ঘোষণা করে আদালত। এই প্রথম ভারতের আদালতে বিদেশ কোনও জঙ্গির সাক্ষ্যগ্রহণ করা হচ্ছে। সূত্রের খবর, আজ আবু জুন্দলের মুখোমুখি বসিয়ে জেরা করা হতে পারে তাকে। বর্তমানে আবু জুন্দল মুম্বইয়ের আর্থার রোড জেলে বন্দি।

Read More