Home> দেশ
Advertisement

৩ ঘণ্টায় ৪ জনের গণধর্ষণ, মানুষের সামনেই অপরাধীদের ফাঁসির দাবি নির্যাতিতার

৩ ঘণ্টায় ৪ জনের গণধর্ষণ, মানুষের সামনেই অপরাধীদের ফাঁসির দাবি নির্যাতিতার

সংবাদ সংস্থা : ধর্ষকদের প্রকাশ্যে ফাঁসি দেওয়া হোক। সাধারণ  মানুষের সামনেই বিচার হোক অপরাধীদের। গত বৃহস্পতিবার নির্মম অত্যাচারের পর অপরাধীদের এভাবেই শাস্তি দিতে চাইছেন ভোপাল গণধর্ষণ কাণ্ডের নির্যাতিতা।

জানা যায়, বৃহস্পতিবার রাতে টিউশন পড়ে বাড়ি ফেরার পথে তাঁকে প্রথমে অপহরণ করা হয়। এরপর হাবিবগঞ্জ রেলওয়ে স্টেশনের কাছে নিয়ে গিয়ে ৪ জন মিলে অত্যাচার চালায় তাঁর উপর। ওই ঘটনা প্রকাশ্যে আসার পর থেকেই গোটা দেশ জুড়ে তোলপাড় শুরু হয়েছে।

আরও পড়ুন : টিউশন পড়ে ফেরার পথে অপহরণ, গণধর্ষণ পড়ুয়াকে 

ওই পড়ুয়ার উপর নারকীয় অত্যাচারের পর কোন থানায় অভিযোগ দায়ের করা হবে, তা নিয়ে টানাহেঁচড়া চলে বেশ কিছুক্ষণ। কোন থানার মধ্যে ওই ঘটনা ঘটে, তা পর্যবেক্ষণ করতেই বেশ কিছুটা সময় পেরিয়ে যায়। এরপর ওই ঘটনায় এফআইআর দায়ের করা হলে, প্রথমে পুলিসকে একজনকে গ্রেফতার করে।

জানা যায়, ওই ছাত্রীর উপর টানা ৩ ঘণ্টা অত্যাচার চালানোর পর, এক অভিযুক্ত সেখান থেকে কিছুটা দূরে বসে তাস খেলছিল। তল্লাসি চালিয়ে পুলিস ওই অভিযুক্তকে পাকড়াও করে।

গত  বৃহস্পতিবার রাত ১০টা নাগাদ টিউশন পড়ে বাড়ি ফেরার সময় ভোপালের হাবিবগঞ্জ স্টেশনের আশপাশের এলাকা থেকে ওই পড়ুয়াকে অপহরণ করে নিয়ে যায় ৪ জন। এরপর অজ্ঞাত পরিচয় জায়গায় নিয়ে গিয়ে অত্যাচার চালানো হয় তাঁর উপর। পুলিস সূত্রে জানা গিয়েছে, ওই যুবতীকে জিআরপি-র এক আধিকারিক রক্তাক্ত অবস্থায় কালভার্টের কাছ থেকে উদ্ধার করেন। এরপর তিনিই হাসপাতালে ভর্তি করেন ওই পড়ুয়াকে।

Read More