Home> দেশ
Advertisement

CPM, Benazir Bhutto: মহিলা সমিতির সম্মেলনে জ্বলজ্বল করছেন বেনজির ভুট্টো, সমালোচিত সিপিএম!

Kerala News: কেরালার বিজেপি ইউনিট অবিলম্বে এই পোস্টার অপসারণের দাবি জানিয়েছে। বিজেপি অভিযোগ করেছে যে কেরালার সিপিএম সরকার পাকিস্তানের সেই নেতার সম্মানে পোস্টার লাগাচ্ছে যিনি ভারতের সঙ্গে ১০০০ বছর ধরে যুদ্ধ করার কথা বলেছিলেন। 

CPM, Benazir Bhutto: মহিলা সমিতির সম্মেলনে জ্বলজ্বল করছেন বেনজির ভুট্টো, সমালোচিত সিপিএম!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কেরালার তিরুবনন্তপুরমে, সিপিআইএম (CPIM)-এর মহিলা শাখা অল ইন্ডিয়া ডেমোক্রেটিক উইমেনস অ্যাসোসিয়েশন (AIDWA) এর সর্বভারতীয় সম্মেলনের আগে একটি পোস্টার নিয়ে শুরু হয়েছে জল্পনা। এই পোস্টারটিতে পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী বেনজির ভুট্টোর ছবি দেখা গিয়েছে।

কেরালার বিজেপি ইউনিট এখন এই পোস্টার নিয়ে আয়োজকদের মানসিকতা নিয়ে প্রশ্ন এবং আপত্তি করেছে।

'মহিলা সংগঠনের জাতীয় সম্মেলন'

অল ইন্ডিয়া ডেমোক্রেটিক উইমেনস অ্যাসোসিয়েশন (AIDWA) ৬ জানুয়ারি থেকে ৯ জানুয়ারি পর্যন্ত কেরালায় মহিলা সমিতির জাতীয় সম্মেলনের আয়োজন করতে চলেছে। রাজধানী তিরুবনন্তপুরমের পালায়ম এলাকায় এই কর্মসূচি সংক্রান্ত একটি পোস্টার লাগানো হয়েছে। সেখানে পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী বেনজির ভুট্টোর ছবি দেখা গিয়েছে। শুধু তাই নয়, এই পোস্টারে পালায়ম জংশন যেখানে একটি শহীদ স্মৃতিস্তম্ভও রয়েছে তার নামকরণ করা হয়েছে বেনজির ভুট্টো স্কোয়ার।

আরও পড়ুন: ধাক্কা মেরে ছেঁচড়ে নিয়ে চলে গাড়ি! বর্ষবরণের খাবার ডেলিভারির পথে মর্মান্তিক পরিণতি সুইগি বয়ের

প্রতিবাদ করেছে বিজেপি

কেরালার বিজেপি ইউনিট এর বিরোধিতা করেছে এবং অবিলম্বে এই পোস্টার সরানোর দাবি জানিয়েছে। বিজেপি অভিযোগ করেছে যে কেরালার সিপিএম সরকার পাকিস্তানের সেই নেতার সম্মানে পোস্টার লাগাচ্ছে যিনি ভারতের সঙ্গে ১০০০ বছর ধরে যুদ্ধ করার কথা বলেছিলেন।

আরও পড়ুন: Rahul Gandhi, Bharat Joro Yatra: 'জুতো মেরে বের করে দাও', বাগপতে সেমসাইড রাহুলের

 

কেরালার বিজেপির মুখপাত্র সন্দীপ বাচস্পতি টুইটারে এই পোস্টারের ছবি শেয়ার করেছেন এবং ট্যুইট করে লিখেছেন, ‘ভারতের বিরুদ্ধে ১০০০ বছরের যুদ্ধ ঘোষণা করা পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী বেনজির ভুট্টোর ছবি শোভা বাড়াচ্ছে সিপিএমের মহিলা শাখার জাতীয় সম্মেলনের পোস্টারে’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

Read More