Home> দেশ
Advertisement

পাক বাহিনীর বিনা প্ররোচনার হামলা থেকে রেহাই নেই আমজনতারও

নিয়ন্ত্রণ রেখায় বেলাগাম হামলা পাক সেনার। লাগাতার গুলি বৃষ্টিতে শহিদ  দুই জওয়ান । জখম হয়েছেন দুজন সেনা জওয়ান,  এক BSF অফিসার  এবং দুইজন সাধারণ নাগরিক । পাল্টা জবাব দিয়েছে ভারতও। গুঁড়িয়ে  দেওয়া হয়েছে বেশ কয়েকটি পাক সেনা ছাউনি। থামার লক্ষণ নেই পাকিস্তানের। পুঞ্চ আর কৃষ্ণ ঘাঁটি সেক্টরে নিয়ন্ত্রণ রেখার ওপার থেকে বিরামহীন ভাবে ছুটে আসছে গোলাগুলি, মর্টার। বিনা প্ররোচনায় হামলা চালাচ্ছে পাকিস্তান।রেহাই পাচ্ছেন না আম জনতাও।

পাক বাহিনীর বিনা প্ররোচনার হামলা থেকে রেহাই নেই আমজনতারও

ওয়েব ডেস্ক: নিয়ন্ত্রণ রেখায় বেলাগাম হামলা পাক সেনার। লাগাতার গুলি বৃষ্টিতে শহিদ  দুই জওয়ান । জখম হয়েছেন দুজন সেনা জওয়ান,  এক BSF অফিসার  এবং দুইজন সাধারণ নাগরিক । পাল্টা জবাব দিয়েছে ভারতও। গুঁড়িয়ে  দেওয়া হয়েছে বেশ কয়েকটি পাক সেনা ছাউনি। থামার লক্ষণ নেই পাকিস্তানের। পুঞ্চ আর কৃষ্ণ ঘাঁটি সেক্টরে নিয়ন্ত্রণ রেখার ওপার থেকে বিরামহীন ভাবে ছুটে আসছে গোলাগুলি, মর্টার। বিনা প্ররোচনায় হামলা চালাচ্ছে পাকিস্তান।রেহাই পাচ্ছেন না আম জনতাও।

আরও পড়ুন লজ্জা শুধু নারীর ভূষণ, পুরুষের ভূষণ তো নির্লজ্জ হওয়া!

শনিবার রাতে কৃষ্ণঘাটি সেক্টরে দুটি অনুপ্রবেশের চেষ্টা বানচাল করে দেয় ভারতীয় বাহিনী। তার পরেই সীমান্তের ওপার থেকে শুরু হয়ে যায় গুলি বৃষ্টি। পুঞ্চে কমপক্ষে চারটি এলাকা টার্গেট করে হামলা করে পাক বাহিনী। ১২০ MM  মর্টার ৮২ মিমি মর্টার আর সংক্রিয় অস্ত্র ব্যবহার করে হামলা চালাচ্ছে পাকিস্তান।পাল্টা জবাব দেয় ভারতীয় বাহিনীও। নিয়ন্ত্রণ রেখায় বেশ কিছু পাক সেনা ছাউনি ক্ষতিগ্রস্ত হয়েছে। পাক হামলায় শহিদ হয়েছেন হয়েছেন দুই ভারতীয় জওয়ান। কৃষ্ণঘাটিতে পাক হামলায় শহিদ হয়েছেন টুয়েনটিটু শিখ রেজিমেন্টের সিপাই গুরসেবক সিং। পুঞ্চেও এক সেনা জওয়ানের মৃত্যু হয়েছে। পাক বাহিনীর বিনা প্ররোচনার হামলা থেকে রেহাই নেই আমজনতারও। সেলিমা আখতার, জারিফা বেগম নামে দুই মহিলা গুরুতর জখম হয়েছেন। আহত হয়েছেন নীতিন কুমার নামে এক BSF জওয়ানও।

আরও পড়ুন  বায়ুদূষণের কারণে মূল ফটক থেকে দেখাই যাচ্ছে না তাজমহল

 

Read More