Home> দেশ
Advertisement

অপহরণের পর গণধর্ষণ, ফের ধর্ষকদের লালসার শিকার স্কুল পড়ুয়া

এক আত্মীয় এবং বন্ধুদের হাতেই এবার গণধর্ষণ হল গ্রেটার নয়ডার এক স্কুল পড়ুয়ার। ঘটনার জেরে ইতিমধ্যেই চাঞ্চল্য ছড়িয়েছে।

অপহরণের পর গণধর্ষণ, ফের ধর্ষকদের লালসার শিকার স্কুল পড়ুয়া

নিজস্ব প্রতিবেদন : গাড়ির মধ্যেই নৃশংস অত্যাচার চালানো হল ক্লাস ইলেভেনের এক ছাত্রীর উপর। এক আত্মীয় এবং বন্ধুদের হাতেই এবার গণধর্ষণ হল গ্রেটার নয়ডার এক স্কুল পড়ুয়ার। ঘটনার জেরে ইতিমধ্যেই চাঞ্চল্য ছড়িয়েছে। ৩ জনের বিরুদ্ধে অভিযোগ ও দায়ের করা হয়েছে বলে খবর।

রিপোর্টে প্রকাশ, গত ১৮ এপ্রিল স্কুল থেকে অপহরণ করে নিয়ে যাওয়া হয় ওই ছাত্রীকে। এরপর এক আত্মীয় এবং বন্ধুরা একযোগে গণধর্ষণ চালায় ওই ছাত্রীর উপর। এরপর গালগোটিয়া কলেজ চত্বরে ওই ছাত্রীকে ফেলে রাখা হয়। অভিযুক্তদের খোঁজে শুরু হয়েছে জোর তল্লাসি।

আরও পড়ুন : টরন্টোতে প্রকাশ্য রাস্তায় ৯ জনকে পিষে দিল ট্রাক

সম্প্রতি কাঠুয়ায় ৮ বছরের এক শিশু কন্যার উপর বেশ কয়েকদিন ধরে অত্যাচার চালানো হয়। গণধর্ষণের পর ওই শিশু কন্যাকে খুন করে, রাস্তার উপর ফেলে রাখা হয় তাঁকে। কাঠুয়ায় শিশু কন্যার উপর নৃশংস অত্যাচার প্রকাশ্যে আসতেই গোটা দেশ জুড়ে প্রতিবাদ শুরু হয়। ধর্ষকদের কড়া সাজার দাবিতে উত্তাল হয়ে ওঠে সমাজের প্রায় সব অংশই। এমনকী, সাধারণ মানুষের পাশাপাশি বলিউড সেলিব্রিটিরাও কাঠুয়া গণধর্ষণের বিরুদ্ধে সোচ্চার হয়ে ওঠেন। এবং, ধর্ষকদের ফাঁসির দাবিতে মুখ খুলতে শুরু করেন।

Read More