Home> দেশ
Advertisement

Chhattisgarh BJP leader Killed: ভোটের ৩ দিন বাকী, মাওবাদীদের হাতে নৃশংসভাবে খুন বিজেপি নেতা

Chhattisgarh BJP leader Killed: রাজ্য বিজেপি সভাপতি অরুণ সাউ বলেন, রাজ্য থেকে মুছে গিয়েছে কংগ্রেস। তাই বকলমে তারা রাজ্যে আতঙ্ক সৃষ্টির ভার মাওবাদীদের দিয়ে দিয়েছে।    

Chhattisgarh BJP leader Killed: ভোটের ৩ দিন বাকী, মাওবাদীদের হাতে নৃশংসভাবে খুন বিজেপি নেতা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভোটের মুখে ধাক্কা ছত্তীসগঢ় বিজেপির। দলের নারায়ণপুর জেলা ইউনিটের সহ-সভাপতিকে নৃশংসভাবে খুন করল মাওবাদীরা। এমনটাই দাবি পুলিসের। শনিবার সন্ধে সাড়ে ৫টা নাগাদ রতন দুবে নামে ওই বিজেপি নেতাকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে মাওবাদীরা। ভোটের প্রচার করার সময়েই তার উপরে হামলা চালায় মাওবাদীরা। রাজ্যে ভোটগ্রহণের আর মাত্র ৩ দিন বাকী। তার আগে মাও আতঙ্ক ছড়াল রাজ্যে।

আরও পড়ুন- লোকসভা নির্বাচনের আগে আমজনতার জন্য বড় ঘোষণা করে দিলেন মোদী

শনিবার বিকেলে রতন দুবে যখন কৌশলনগর বাজারে একটি জায়গায় সভা করছিলেন। সেইসময় তার উপরে হামলা চালায় মাওবাদীরা। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় পুলিস। সন্দহজনক মাওবাদীদের ধরতে তল্লাশি অভিযান শুরু হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বাজারে রতন যখন বক্তব্য রাখছিলেন সেইসময় ২ জন ধারাল অস্ত্র দিয়ে তার মাথায় আঘাত করে। আগাত পেলেও দৌড়ে নিজের গাড়িতে উঠতে যান রতন। তখন তাদের আরও কয়েকজন হামলবাকারী ঘিরে ধরে। তার পরেই ধাকাল অস্ত্র দিতে তাকে একের পর এক কোপ মারতে থাকে। আচমকা হওয়া ওই ঘটনায় এলাকায় তুমুল শোরগোল পড়ে যায়।

এদিকে, ঘটনার পরই রাজনৈতিক কর্মীদের নিরাপত্তা দেওয়ার ক্ষেত্রে যে কোনও খামতি নেই তা বোঝাতে আসরে নেমে পড়ে প্রশাসন। জেলা পুলিস সুপার পুষ্কর শর্মা বলেন, নির্বাচনী প্রচারে উপযুক্ত নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। কিন্তু কৌশলনগরের বিজপির কর্মসূচির কোনও খবর তাদের দেওয়া হয়নি।

ওই ঘটনা নিয়ে মুখ খুলেছেন রাজ্য বিজেপি নেতারা। এক্স হ্যান্ডেলে রাজ্যের বিজেপি নেতা ওম মাথুর লিখেছেন, অত্যন্ত মর্মান্তিক ঘটনা। দল ওই হত্যাকাণ্ডের নিন্দা করছে। পাশাপাশি তার পরিবারের পাশে রয়েছে। যা করা হয়েছে তা টার্গেট করেই করা হয়েছে। বিজেপি এই মাওবাদীদের খতম করবে।

রাজ্য বিজেপি সভাপতি অরুণ সাউ বলেন, রাজ্য থেকে মুছে গিয়েছে কংগ্রেস। তাই বকলমে তারা রাজ্যে আতঙ্ক সৃষ্টির ভার মাওবাদীদের দিয়ে দিয়েছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More