Home> দেশ
Advertisement

Chandigarh University: এটা আমাদের পরীক্ষার সময়, চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের ভাইরাল ভিডিয়ো নিয়ে সরব সোনু

একাধিক সংবাদমাধ্য়মের খবর অনুযায়ী চণ্ডীগড় বিশ্ববিদ্য়ালয়ের এক ছাত্র মোট ৬০ জন ছাত্রীর ব্যক্তিগত মুহূর্তের ভিডিয়ো রেকর্ড করে সিমলায় তার পুরুষ বন্ধুর কাছে পাঠিয়ে দেন  

Chandigarh University: এটা আমাদের পরীক্ষার সময়, চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের ভাইরাল ভিডিয়ো নিয়ে সরব সোনু

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ের হোস্টেলে মেয়েদের স্নানের ভিডিয়ো ভাইরাল হওয়ায় উত্তাল বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস। পুলিস এটিকে অপপ্রচার বলে সামাল দেওয়ার চেষ্টা করলেও ইতিমধ্যেই ওই ঘটনার জেরে এক ছাত্রীকে আটক করা হয়েছে। এনিয়ে সবর হয়েছেন অভিনেতা সোনু সুদ। করোনার সময় পরিযায়ী শ্রমিকদের সাহায্য করায় বহুবার তাঁকে নিয়ে খবর হয়েছে। এবার চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ের লিক হওয়া ছাত্রীদের ভিডিয়ো শেয়ার না করার অনুরোধ জানিয়েছে সোনু। একটি ট্যুইট করে সোনু লিখেছেন, চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ে যা হয়েছে তা দুর্ভাগ্যজনক। এই সময়ে আসুন আমরা আমাদের বোনেদের পাশে দাঁড়াই। সমাজের একজন মানুষ হিসেবে দায়িত্বের পরিচয় দিই। যারা ওই ঘটনার শিকার তারা নয়, এটা আমাদের পরীক্ষার সময়।

আরও পড়ুন-Chandigrah University: ছাত্রীদের স্নানের ভিডিও ভাইরালের ঘটনায় বিস্ফোরক দাবি পুলিসের! আত্মহত্যার অভিযোগও অস্বীকার

ছাত্রীদের স্নানের দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ায় ইতিমধ্যেই ৮ ছাত্রী আত্মহত্যার চেষ্টা করেছিলেন বলে খবর। কিন্তু চণ্ডীগড় পুলিসের দাবি এরকম কোনও বিষয় ঘটেনি। এক ছাত্রীর মোবাইল থেকে একটি ভিডিয়োই পাওয়া গিয়েছে। সেটি তার নিজের। মোহালির এসএসপি বিবেক সোনি বলেন যে তারা অভিযুক্তের নিজের একটি ভিডিয়ো খুঁজে পেয়েছেন। এসএসপি আরও জানিয়েছেন যে কোনও আত্মহত্যার চেষ্টা বা মৃত্যু ঘটেনি এবং তিনি এও স্পষ্ট করেছেন যে একজন শিক্ষার্থীকে অ্যাম্বুলেন্সের দিকে নিয়ে যাওয়ার ভিডিয়োটি ভাইরাল হয়েছে তার কারণ প্যানিক অ্যাটাক হয়েছিল। পুলিস অফিসার বলেছেন, "এক ছাত্রীর শ্যুট করা একটি ভিডিও এবং প্রচারের বিষয়ে কথা হচ্ছে, সে বিষয়েই ফরেনসিক প্রমাণ সংগ্রহ করা হচ্ছে। এখনও পর্যন্ত কোনও আত্মহত্যার (মৃত্যু) চেষ্টার খবর পাওয়া যায়নি। কোনও গুজবে কান দেওয়া উচিত নয়।"

সোনু সুদের পাশাপাশি ওই ভিডিয়ো লিক ও তা ভাইরাল করার নিন্দা করেছেন অভিনেতা রিচা চাড্ডাও। ট্যুইটারে চাড্ডা লিখেছেন, যে ভিডিয়োটি করছে তার শাস্তি হওয়া উচিত। তবে যে ব্যক্তি ওই ভিডিয়ো ইন্টারনেটে ভাইরাল করে দিয়েছে তাকেও ছাড়া উচিত নয়। তাকে জেলে পচানো উচিত। আমরা কী ধরনের বিকৃত মানসিকতা সম্পন্ন সমাজ হয়ে যাচ্ছি! নিজেদের যত সংস্কারি বলে চিত্কার করি না কেন আমরা ঠিকই আমাদের রূপ প্রকাশ করে ফেলি। 

উল্লেখ্য, একাধিক সংবাদমাধ্য়মের খবর অনুযায়ী চণ্ডীগড় বিশ্ববিদ্য়ালয়ের এক ছাত্র মোট ৬০ জন ছাত্রীর ব্যক্তিগত মুহূর্তের ভিডিয়ো রেকর্ড করে সিমলায় তার পুরুষ বন্ধুর কাছে পাঠিয়ে দেন। সেই যুবরই ওইসব ভিডিয়ো নেট মাধ্যমে আপলোড করে দেয়। অভিযুক্ত নিজে ওই কাণ্ডের কথা শ্বীকার করেছে। সূত্রের খবর নিরাপত্তার কথা মাথায় রেখে ওই ছাত্রীকে একটি আলাদা জায়গায় রাখা হয়েছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More