Home> দেশ
Advertisement

সীমান্তে গুলি চালাচ্ছে পাকিস্তান, তেড়ে জবাব ভারতীয় সেনার

সংঘর্ষ বিরতি লঙ্ঘন করে সীমান্তে ফের গুলি চালাচ্ছে পাকিস্তান। শুক্রবার সকাল থেকেই জম্মু কাশ্মীরের পুঞ্চ লক্ষ্য করে গুলি চালাচ্ছে পাকিস্তানি রেঞ্জার্সরা। তবে সীমান্তের ওপার থেকে গুলি চালানোর আঁচ পেতেই পাল্টা গুলি চালায় ভারতীয় সেনাও। শেষ খবর পাওয়া পর্যন্ত এখনও পুঞ্চ-এর একাধিক সেনা ছাউনি লক্ষ্য করে সীমান্তের ওপার থেকে চালানো হচ্ছে গুলি।

সীমান্তে গুলি চালাচ্ছে পাকিস্তান, তেড়ে জবাব ভারতীয় সেনার

নিজস্ব প্রতিবেদন : সংঘর্ষ বিরতি লঙ্ঘন করে সীমান্তে ফের গুলি চালাচ্ছে পাকিস্তান। শুক্রবার সকাল থেকেই জম্মু কাশ্মীরের পুঞ্চ লক্ষ্য করে গুলি চালাচ্ছে পাকিস্তানি রেঞ্জার্সরা। তবে সীমান্তের ওপার থেকে গুলি চালানোর আঁচ পেতেই পাল্টা গুলি চালায় ভারতীয় সেনাও। শেষ খবর পাওয়া পর্যন্ত এখনও পুঞ্চ-এর একাধিক সেনা ছাউনি লক্ষ্য করে সীমান্তের ওপার থেকে চালানো হচ্ছে গুলি।

আরও পড়ুন : 'দীপিকার মাথা কাটলেই মিলবে ৫ কোটি', হুমকি 'পদ্মাবতী'-কে 

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, গুলির পাশাপাশি ভারতীয় সেনা ছাউনি লক্ষ্য করে স্বয়ংক্রিয় অস্ত্র নিয়ে হামলা এবং মর্টার হামলাও চালাচ্ছে পাকিস্তান। যদিও শেষ খবর পাওয়া পর্যন্ত পাক সেনার হামলায় এখনও কেউ আহত হয়নি। তবে সংঘর্ষ বিরতি লঙ্ঘনের  পর পরই পুঞ্চ সহ আশপাশের এলাকা জুড়ে জারি করা হয়েছে কড়া নিরাপত্তা। গোলাগুলির ফাঁকে সীমান্ত পার করে যাতে জঙ্গিরা ভারতে প্রবেশ করতে না পারে, তার জন্যও জারি করা হয়েছে সতর্কতা।

 

Read More