Home> দেশ
Advertisement

Car Rams Incident: দুর্গাঠাকুর নিরঞ্জনে দুর্ঘটনা, দ্রুত গতিতে এসে ভিড়ে ধাক্কা মারল গাড়ি, দেখুন Video

ঘটনায় এক শিশু-সহ ২ জন আহত।

Car Rams Incident: দুর্গাঠাকুর নিরঞ্জনে দুর্ঘটনা, দ্রুত গতিতে এসে ভিড়ে ধাক্কা মারল গাড়ি, দেখুন Video

নিজস্ব প্রতিবেদন: দুর্গা প্রতিমা নিরঞ্জনের সময় বড়সড় দুর্ঘটনা। দ্রুত গতিতে এসে মিছিলে ধাক্কা মারল একটি গাড়ি (Bhopal Car Rams Incident)। ঘটনায় এখনও পর্যন্ত ২ জন গুরুতর আহত হয়েছেন। সূত্রের খবর, আহতদের মধ্যে একজন শিশুও রয়েছে। 

শনিবার রাতে ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ভোপালের বাজারিয়া এলাকায় (Bhopal Car Rams Incident)। প্রত্যক্ষদর্শীদের থেকে জানা গিয়েছে, দুর্গা ঠাকুর নিরঞ্জন উপলক্ষে রাস্তায় ভিড় জমিয়েছিলেন সাধারণ মানুষ। মিছিল করে নিরঞ্জনে যাচ্ছিলেন তাঁরা। হঠাৎই দ্রুত গতিতে এসে ভিড়ে ধাক্কা মারে গাড়িটি (Bhopal Car Rams Incident)। স্থানীয় সিসি ক্যামেরাতেও ঘটনাটি ধরা পড়েছে। গাড়িটিতে দুই থেকে তিন জন ছিলেন। ধাক্কা মেরে গাড়িটি চম্পট দেয় (Bhopal Car Rams Incident)। তবে ক্যামেরায় গাড়ির নম্বর ধরা পড়েছে। সেই সূত্র ধরেই অভিযুক্তদের খোঁজ শুরু করেছে পুলিস। গোটা ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

দিন কয়েক আগে একই ভাবে দসেরার উৎসব চলাকালীন একটি গাড়ি পিষে দেয় সাধারণ মানুষকে। ছত্তিসগঢ়ের (Chhattisgarh) যশপুরের রায়গদ রোডে ওই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। ওই ঘটনায় ৪ জনের মৃত্যু হয়। গুরুতর জখম হন অনেকে। 

গাড়িটির পিছু ধাওয়া করে ধরে ফেলে জনতা। গাড়িটিতে দু'জন ছিলেন। তাদের পাকড়াও করে প্রথমেই গণধোলাই দেন সাধারণ মানুষ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিস। দুই অভিযুক্তকে উন্মত্ত জনতার হাত থেকে উদ্ধার করে হেফাজতে নেয়। এসইউভিটি থেকে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার করে পুলিস। পুলিসের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ ওঠে। সঙ্গে সঙ্গে তৎপর হয় প্রশাসন। সেখানকার এএসআই-তে সাসপেন্ড করা হয়।  

Read More