Home> দেশ
Advertisement

Aligharh: ষাঁড়ের গুঁতো! আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি ৪ বছরের শিশু

উত্তর প্রদেশ রাজ্যে আলিগড়ে বিপথগামী একটি ষাঁড়ের গুঁতো গুরুতর আহত এক চার বছরের শিশু। গত বছরের অক্টোবরে উত্তর প্রদেশের পর, হায়দ্রাবাদের অম্বরপেটের পর শুক্রবার আলিগড়ে শিশুর উপর হামলার। শিশুটি আশঙ্কাজনক অবস্থায় এবং হাসপাতালে চিকিৎসাধীন। চার বছরে শিশুর সাথে ঘটে যাওয়া মর্মান্তিক ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনাস্থলে পৌঁছে যায় পৌরসভার দল। শিশুদের নিরাপত্তা প্রশ্নের মুখে। 

Aligharh: ষাঁড়ের গুঁতো! আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি ৪ বছরের শিশু

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আলিগড়ে চার বছরের এক শিশুকে গুঁতো দিয়ে গুরুতর আহত করেছে একটি ষাঁড়। ঘটনাটি ঘটেছে থানা গান্ধী পার্ক এলাকার ধনীপুর মান্ডিতে। চার বছরের শিশুটি দাড়িয়ে ছিল, হঠাৎ একটি ষাঁড় এসে গুঁতো মারে।

এই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে মুহূর্তে মধ্যে ভাইরাল নেটপাড়ায়, একটি ষাঁড় গুঁতো দিয়ে গুরুতর আহত করেছে এক শিশুকে দেখা যায়। বিষয়টি নজরে আসতে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছে যায় পৌরসভার দল এবং ধরার চেষ্টা চালায়। চার বছরে শিশুর সাথে ঘটে যাওয়া মর্মান্তিক ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে এবং আতঙ্কিত এলাকাবাসী কারণ এরম অনেক বিপদগামী ষাঁড় মুক্তভাবে ঘুরে বেড়ায় এলাকায়। বর্তমানে আহত শিশুটি আশঙ্কাজনক অবস্থায় এবং হাসপাতালে চিকিৎসাধীন।


রবিবারের পর ফের এক শিশুর জীবননাশক হামলা। শিশুদের নিরাপত্তা প্রশ্নের মুখে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ঘটনার মাধ্যমে নেট পাড়ার উত্তেজনা এবং ক্ষোভ। গুজরাট হায়দ্রাবাদের পর শুক্রবার আলিগড়ে শিশুর উপর হামলার আতঙ্কিত সকলে।

 


রবিবার রাস্তায় একা বেরোতেই তিনটে কুকুর ঘিরে ধরেছিল খুদে প্রদীপকে। কুকুর দেখে ভয় পেয়ে দৌড়াতে শুরু করে বছর পাঁচেকের খুদে প্রদীপ এবং কুকুরগুলিও তার পিছু নেয়। প্রথমে একটি কুকুর তার পোশাক টেনে ধরে এবং প্রদীপ তাড়ানোর চেষ্টা করেছিল। শিশুটি নিজেকে বাঁচানোর চেষ্টা করছিল কিন্তু আরও দু'টি কুকুর এসে প্রদীপের পোশাক ধরে হ্যাঁচকা টান দেয় এবং তাতেই টাল সামলাতে না পেরে রাস্তায় পড়ে যায় সে। তারপর প্রদীপের শরীরের নানা জায়গায় একের পর এক কামড় বসাতে থাকে কুকুরগুলি। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। ভয়ঙ্কর মর্মান্তিক ঘটনা দৃশ্য ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়। রবিবার ঘটনাটি ঘটেছে হায়দরাবাদের অম্বরপেটে। 

আরও পড়ুন: Ghaziabad Couple Death: রং খেলে একসঙ্গে স্নান, বাথরুমেই মৃত্যু দম্পতির....
 ছেলেটির বাবা গঙ্গাধর পেশায় নিরাপত্তারক্ষী এবং তিনি অম্বরপেটের একটি আবাসনে নিরাপত্তারক্ষীর কাজ করেন। রবিবার তিনি প্রদীপকে তার কর্মস্থলে নিয়ে যান এবং প্রদীপ একা আবাসনের সামনের রাস্তায় হাঁটছিল।ঘোরাফেরা করার সময় কুকুরগুলি তাকে আক্রমণ করে। স্থানীয় থানায় এই ঘটনাটি একটি মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন: WATCH | BGT 2023 | PM Narendra Modi: 'আত্মমগ্নতার চরম', চতুর্থ টেস্টের শুরুতে মাঠে মোদীর উপস্থিতি নিয়ে কটাক্ষ কংগ্রেসের

প্রদীপের বাবা গঙ্গাধর জানিয়েছেন, হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। সপ্তাহ দুয়েক আগেই গুজরাতের সুরাতে কুকুরের হামলায় মৃত্যু হয়েছিল ৪ বছরের এক শিশুর। গত বছরের অক্টোবরে উত্তর প্রদেশের নয়ডার একটি হাউজিং সোসাইটিতে রাস্তার কুকুরের কামড়ে মারা যায় আরও সাত মাস বয়সী এক শিশু।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More