Home> দেশ
Advertisement

বুলন্দশহরে গোরক্ষকদের তাণ্ডব, জনতা-পুলিস সংঘর্ষে পুলিসকর্মী-সহ মৃত ২

গোহত্যার সন্দেহে চিংরাওঠি ক্রসিংয়ে সামনে জড়ো হন কয়েকশো মানুষ। একটি সূত্রে জানা গিয়েছে গোমাংস-ও পাওয়া গিয়েছে ওই জায়গা থেকে

বুলন্দশহরে গোরক্ষকদের তাণ্ডব, জনতা-পুলিস সংঘর্ষে পুলিসকর্মী-সহ মৃত ২

নিজস্ব প্রতিবেদন: গোহত্যার গুজবকে কেন্দ্র করে ধুন্ধুমার উত্তর প্রদেশের বুলন্দশহর। পুলিস-জনতা খণ্ডযুদ্ধে মৃত্যু হয়েছে এক পুলিস ইনস্পেকটর-সহ দুই। আহত কমপক্ষে ৫। এর মধ্যে ৪ পুলিসকর্মী রয়েছেন বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন- কংগ্রেস এখন 'গান্ধী-নেহরু প্রাইভেট ফার্ম' হয়ে গিয়েছে, অভিযোগ অমিত শাহের

গোহত্যার সন্দেহে চিংরাওঠি ক্রসিংয়ে সামনে জড়ো হন কয়েকশো মানুষ। একটি সূত্রে জানা গিয়েছে গোমাংস-ও পাওয়া গিয়েছে ওই জায়গা থেকে। অভিযোগ বেশ কয়েকটি হিন্দুত্ববাদী সংগঠনের কর্মীরা বিক্ষোভ দেখাতে শুরু করে। বুলন্দশহরের জেলাশাসক অনুজ ঝা জানিয়েছেন, সকাল ১১টা নাগাদ ঘটনার সূত্রপাত হয়। পথ অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করে কয়েকশো মানুষ। অবরোধ হটাতে পুলিস পৌঁছলে, তাদের দিকে বিক্ষোভকারীরা পাথর ছোড়ে বলে অভিযোগ। একাধিক গাড়ি পোড়ানো, ভাঙচুর চলে।

আরও পড়ুন- চন্দ্রবাবু নাকি চারমিনার তৈরি করেছেন? কটাক্ষ চন্দ্রশেখরের

বিক্ষোভকারীদের ছোড়া পাথরে গুরুতর আহত হন সায়না থানার ইনস্পেকটর সুবোধ কুমার সিং। অরঙ্গাবাদ কমিউনিটি হেল্থ কেয়ার নিয়ে গেলে চিকিত্সকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। উল্লেখ্য, উত্তর প্রদেশে গোরক্ষকদের তাণ্ডব যদিও নতুন নয়। এর আগে গোহত্যার অভিযোগে একাধিক প্রাণহানির ঘটনা ঘটেছে যোগীর রাজ্যে। এই মুহূর্তে নির্বাচনী প্রচারে রাজস্থানে রয়েছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

Read More