Home> দেশ
Advertisement

জম্মুর আকাশে ফের ড্রোন, গুলি করতেই ফিরে যায় পাকিস্তানে

গত মাসেই বায়ুসেনার বিমানঘাঁটিতে ড্রোন বিস্ফোরণ ঘটে। ঘটনায় আহত হন ২ সেনা। এর আগে পরে বহুবার জম্মু সীমান্তে ড্রোন উড়তে দেখা গিয়েছে। 

জম্মুর আকাশে ফের ড্রোন, গুলি করতেই ফিরে যায় পাকিস্তানে

নিজস্ব প্রতিবেদন: জম্মুর আন্তর্জাতিক সীমান্তের আকাশে ফের 'পাক' ড্রোন। রাতারাতি সতর্ক হয়ে যায় বর্ডার সিকিউরিটি ফোর্স। সীমান্ত টপকাতেই কয়েক রাউন্ড গুলি চালান জওয়ানরা। এরপরই অভিমুখ বদল করে পাকিস্তানের দিকে ফিরে যায় ড্রোনটি। মঙ্গলবার রাত ১০ টা নাগাদ ঘটনাটি ঘটে। জানা গিয়েছে জম্মুর আর্নিয়া সেক্টরের নিকটবর্তী সীমান্তে এই ড্রোন দেখা যায়। 

জওয়ানরা জানিয়েছেন, হঠাৎই তারা  আর্নিয়া সেক্টরে একটি লাল আলো উড়তে দেখেন। মিটমিট করে জ্বলছিল আলোটি। সঙ্গে ব্লেটের হাওয়া কাটার শব্দ। সেই আওয়াজ ও আলো লক্ষ্য করে গুলি চালানো হয়। এরপর সেটি বর্ডার টপকে পাকিস্তানের দিকে ফিরে যায়। 

আরও পড়ুন: ফের অশান্ত Pulwama, সেনা এনকাউন্টারে খতম ৩ জঙ্গি

জম্মুর আর্নিয়া সেক্টর সংলগ্ন এলাকা খতিয়ে দেখা হচ্ছে। এখনও সন্দেহজনক কিছু পাওয়া যায়নি। গত মাসেই বায়ুসেনার বিমানঘাঁটিতে ড্রোন বিস্ফোরণ ঘটে। ঘটনায় আহত হন ২ সেনা। এর আগে পরে বহুবার জম্মু সীমান্তে ড্রোন উড়তে দেখা গিয়েছে। 

আরও পড়ুন: COVID third wave আবহাওয়ার পূর্বাভাস নয়, তা অবশ্যম্ভাবী! সতর্ক করল কেন্দ্র

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

Read More