Home> দেশ
Advertisement

গাড়িতে সুন্দরী তরুণীরা, রাতের লখনউয়ে ছেলেরা আটকাল পথ! তারপর...

 অভিযুক্তরা তাদের হুমকি দিয়ে সেখান থেকে পালিয়ে যায়। এই ঘটনায় জড়িত এক অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। এর পাশাপাশি বাকিদের খোঁজ চলছে। পুলিস জানিয়েছে, গোমতীনগরের বাসিন্দা ওই তরুণী একটি এনজিও চালান।

গাড়িতে সুন্দরী তরুণীরা, রাতের লখনউয়ে ছেলেরা আটকাল পথ! তারপর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: উত্তরপ্রদেশের লখনউ থেকে এক চাঞ্চল্যকর ঘটনা সামনে এসেছে। গভীর রাতে স্থানীয় কিছু যুবক এখানে লজ্জাজনক কাজ করেছে। রাতে কিছু যুবতী বাড়ি ফিরছিলেন। সেই সময় তিনজন যুবক তাদের গাড়ি নিয়ে ওই যুবতিদের গাড়িকে ওভারটেক করে। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। ভিডিয়োয় দেখা গিয়েছে ওই যুবতীদের সঙ্গে দুর্ব্যবহার শুরু করে তারা (Crime Against Women)। ওই যুবতীদের শ্লীলতাহানি করে তাঁরা এমনটাই অভিযোগ।

বিয়ারের বোতল ছুড়ে মারে ওই যুবকরা

ওই যুবতীদের উদ্দেশ্যে কটুক্তি করে তাঁরা বলে, 'কোথায় যাচ্ছ, আমাদের সঙ্গে চলো।' ওই যুবতীরা এর বিরোধিতা করলে গালিগালাজ শুরু করে ওই যুবকরা। একই সঙ্গে এর পরে ওই যুবকরা তাদের প্যান্টের চেন খুলতে এবং বন্ধ করতে শুরু করে এবং মত্ত অবস্থায় বিয়ারের বোতল ভাঙতে শুরু করে। অভিযুক্ত যুবকদের কর্মকাণ্ড দেখে যুবতীরা সাহায্যের জন্য চিৎকার করে এবং পুলিসকে ডাকার চেষ্টা করে।

আরও পড়ুন: Teacher Throws Student: কাঁচি নিয়ে তাড়া করেও ক্ষান্ত হননি, দোতলা থেকে ক্লাস ফাইভের পড়ুয়াকে ফেলে দিলেন শিক্ষিকা!

 

রাস্তার মাঝেই খারাপ ব্যবহার করে যুবকরা

এরপরে অভিযুক্তরা তাদের হুমকি দিয়ে সেখান থেকে পালিয়ে যায়। এই ঘটনায় জড়িত এক অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। এর পাশাপাশি বাকিদের খোঁজ চলছে। পুলিস জানিয়েছে, গোমতীনগরের বাসিন্দা ওই তরুণী একটি এনজিও চালান। নির্যাতিতা জানায়, সে তার বন্ধু এবং বড় বোনকে নিয়ে বাড়ি ফিরছিলেন। এই সময় হুসদিয়া মোড়ে একটি গাড়িতে তিন যুবক তাঁর গাড়িকে ওভারটেক করে পথ আটকায়। বর্তমানে পুলিস একজন অভিযুক্তকে গ্রেফতার করেছে এবং বাকি দুজনকে খুঁজছে।

আরও পড়ুন: ৮ বছরের নাবালিকাকে ধর্ষণ করে খুন ১৪ বছরের কিশোরের!

নির্যাতিতা মহিলা জানিয়ছেন, ওই যুবকরা জোর করে গাড়ির দরজা খোলার চেষ্টা করে। অন্য যুবতিরা এই ঘটনার একটি ভিডিও করেছে। ওই নির্যাতিতা জানিয়েছেন অভিযুক্ত যুবকরা তাদের গাড়িতে অবৈধভাবে সরকারি প্রতীক লাগিয়েছিল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

Read More