Home> দেশ
Advertisement

গো মাংস খাওয়ার কথা বলায় কর্নাটকের মুখ্যমন্ত্রীর গলা কেটে খুনের হুমকি বিজেপি নেতার

গো মাংস নিয়ে চলা বিতর্কের আগুনে ঘি ঢেলে দিলেন কর্নাটকের এক বিজেপি নেতা। কর্নাটকের মুখ্যমন্ত্রী সীড্ডারামাইয়াকে গোমাংস খেলে খুন করে ফেলার হুমকি দিয়েছেন শিমোগার প্রাক্তন বিজেপি কাউন্সিলর এসএন চান্নাবাসাপ্পার। কর্নাটকের মুখ্যমন্ত্রী বলেছিলেন, কেউ যদি গোমাংস খান, তাহলে তো আটকানো যায় না। সেইসঙ্গে সীড্ডারামাইয়া দাবি করেন, তিনি ও আগে তিনি গোমাংস না খেলেও, এবার খাবেন।

গো মাংস খাওয়ার কথা বলায় কর্নাটকের মুখ্যমন্ত্রীর গলা কেটে খুনের হুমকি বিজেপি নেতার

ওয়েব ডেস্ক: গো মাংস নিয়ে চলা বিতর্কের আগুনে ঘি ঢেলে দিলেন কর্নাটকের এক বিজেপি নেতা। কর্নাটকের মুখ্যমন্ত্রী সীড্ডারামাইয়াকে গোমাংস খেলে খুন করে ফেলার হুমকি দিয়েছেন শিমোগার প্রাক্তন বিজেপি কাউন্সিলর এসএন চান্নাবাসাপ্পার। কর্নাটকের মুখ্যমন্ত্রী বলেছিলেন, কেউ যদি গোমাংস খান, তাহলে তো আটকানো যায় না। সেইসঙ্গে সীড্ডারামাইয়া দাবি করেন, তিনি ও আগে তিনি গোমাংস না খেলেও, এবার খাবেন।

কর্নাটকের মুখ্যমন্ত্রীর গো মাংস নিয়ে এমন দাবির পর আজ ওই বিজেপি নেতা বলেন, গোমাংস খেলে মুখ্যমন্ত্রীর গলা কেটে রেল লাইনে ফেলে দেওয়া হবে। প্রকাশ্য সমাবেশে বিজেপি নেতা চান্নাবাসাপ্পা বলেন, " ছোটবেলা থেকে আমরা গোরুর দুধ খেয়ে বড় হয়েছি। সেখানে একজন কংগ্রেস নেতার এই ধরণের মন্তব্য হিন্দু ভাবাবেগকে আঘাত করবে। মাংস খাওয়ার কথা বলা মহাপাপ। হিন্দু ধর্মে গো-মাতাকে তো ভগবান রূপে পুজো করা হয়।

সঙ্গে বিজেপি নেতা হুমকি দেন, যারা গো মাংস খাওয়ার পক্ষে বড় বড় কথা বলছে, তারা মহাপাপ করছে। বিজেপি নেতার এ হেন মন্তব্যের পর অবিলম্বে ব্যবস্থা গ্রহণের কথা বলেছে প্রশাসন।

Read More