Home> দেশ
Advertisement

বেগুসরাই থেকেই দাঁড়াবেন গিরিরাজ, বিবাদ মিটিয়ে জানালেন অমিত শাহ

বিজেপি সভাপতি অমিত শাহ এ দিন বলেন, বেগুসরাই থেকেই দাঁড়াচ্ছেন গিরিরাজ। তাঁর অভিযোগ শুনেছি। সেই সমস্যা সমাধানে তত্পর দল-ও

বেগুসরাই থেকেই দাঁড়াবেন গিরিরাজ, বিবাদ মিটিয়ে জানালেন অমিত শাহ

নিজস্ব প্রতিবেদন: শেষমেশ সমস্যা সমাধানে হস্তক্ষেপ করলেন বিজেপি সভাপতি অমিত শাহ। এবং আজ টুইটে তিনি জানিয়েও দিলেন, আর কোনও সমস্যা নেই। বেগুসরাই থেকেই লড়ছেন গিরিরাজ সিং।

আসন্ন লোকসভায় নিজের কেন্দ্র নওয়াদার বদলে তাঁকে বেগুসরাইয়ে প্রার্থী করা হয়। যার পরই রাজ্য বিজেপি নেতৃত্বের উপর প্রচণ্ড খাপ্পা ছিলেন মোদী সরকারের ক্ষুদ্র ও মাঝারি শিল্পমন্ত্রকের স্বাধীন দায়িত্ব প্রাপ্ত মন্ত্রী। গিরিরাজের অভিযোগ ছিল, তাঁর সঙ্গে আলোচনা না করেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।  এমনিতে আলটপকা মন্তব্যে ‘সুনাম’ রয়েছে গিরিরাজের। তাই তাঁকে সামাল দিতে আসরে নামতে হয়েছে খোদ অমিত শাহকে।

বিজেপি সভাপতি অমিত শাহ এ দিন বলেন, বেগুসরাই থেকেই দাঁড়াচ্ছেন গিরিরাজ। তাঁর অভিযোগ শুনেছি। সেই সমস্যা সমাধানে তত্পর দল-ও। এ বারের নির্বাচনে বেগুসরাই দেশের উল্লেখযোগ্য কেন্দ্র হয়ে উঠেছে। এই কেন্দ্র থেকে দাঁড়াচ্ছেন জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্রনেতা কানহাইয়া কুমার। ‘দেশদ্রোহী’ মন্তব্য করার অভিযোগের পরই কানহাইয়া চর্চার কেন্দ্রবিন্দু হয়ে ওঠে।

আরও পড়ুন- মহাকাশে কীভাবে স্যাটেলাইট ধ্বংস করল ভারতের ক্ষেপণাস্ত্র, দেখুন ভিডিয়ো

প্রথম থেকেই বেগুসরাই থেকে ভোটে লড়ার ইচ্ছা প্রকাশ করেন সিপিআই নেতা কানহাইয়া। কয়েক দফায় আরজেডি নেতা তেজস্বীর সঙ্গে বৈঠকও হয়। এমনকি লালু প্রসাদের সঙ্গেও সিপিআইএম এবং সিপিআইয়ের আসন সমঝোতা নিয়ে আলোচনা করেন সীতারাম ইয়েচুরি। তবে, সূত্রে খবর, ওই কেন্দ্রে কানহাইয়াকে টিকিট দেওয়ায় বাধ সাধে খোদ তেজস্বী। মনে করা হচ্ছে, ওই এলাকায় কানহাইয়ার জনপ্রিয়তা বেশি হওয়ায় তাঁর ইমেজকে ছাপিয়ে যাওয়ার আশঙ্কায় টিকিট দিতে নারাজ তেজস্বী।

Read More