Home> দেশ
Advertisement

রক্তাক্ত পুলওয়ামা, জঙ্গিদের গুলিতে নিহত BJP কাউন্সিলর


নিহত বিজেপি কাউন্সিলর রাকেশ পণ্ডিত।

রক্তাক্ত পুলওয়ামা, জঙ্গিদের গুলিতে নিহত BJP কাউন্সিলর

নিজস্ব প্রতিবেদন: রক্তাক্ত জম্মু-কাশ্মীর। পুলওয়ামার ত্রাল এলাকায় জঙ্গিদের গুলিতে নিহত এক বিজেপি কাউন্সিলর। মৃতের নাম রাকেশ পণ্ডিত। গুলিতে গুরুতর আহত আসিফা মুস্তাক নামে এক মহিলাও।

পুলিশ জানিয়েছেন, আগেই রাকেশ পণ্ডিতের নিরাপত্তার জন্য প্রশাসনের তরফে দু'জন নিরাপত্তারক্ষী দেওয়া হয়েছিল। তবে ঘটনার দিন নিরাপত্তা না নিয়েই বাইরে বের হন তিনি। শ্রীনগরের হোটেলে নিরাপত্তারক্ষীদের রেখে ত্রালে এক বন্ধুর বাড়ি এসেছিলেন তিনি। রাস্তাতে তাঁকে লক্ষ্য করে গুলি চালায় তিন জন জঙ্গি। ঘটনাস্থলেই বিজেপি কাউন্সিলরের মৃত্যু হয়। গুলিতে গুরুতর জখম হন এক মহিলাও। শ্রীনগরে হাসপাতালে যিনি চিকিৎসাধীন।   

আরও পড়ুন: চোকসি ডামিনিকার গারদে, বাকি পলাতক অভিযুক্তরা কোথায়?

আরও পড়ুন: চার বছরে ২১ বার ফ্রি-তে বিমানে চড়েছেন একমাত্র ভারতরত্ন প্রাপক Amartya Sen!

ঘটনার নিন্দা করেছেন। লেফটেন্যান্ট গভর্নর মনোজ সিনহা। নিহত বিজেপি নেতার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন তিনি। নৃশংসতার মাধ্যমে জঙ্গিরা কোনদিন নিজেরদের লক্ষ্যে পৌঁছতে পারবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন তিনি। পাশাপাশি দোষীদের শাস্তি হবে বলেও আশ্বাস দিয়েছেন। এই ঘটনার শোকজ্ঞাপন করেছেন জম্মু-কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতি। প্রসঙ্গত, ২০১৮ সালে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ত্রাল থেকে কাউন্সিলর নির্বাচনে জয়ী হন নিহত বিজেপি নেতা রাকেশ পণ্ডিত।

Read More