Home> দেশ
Advertisement

শনিবার গ্রাহক পরিষেবা মিলবে দেশের প্রতিটি ব্যাঙ্কে : এআইবিওসি

শনিবার দেশের সমস্ত ব্যাঙ্কে স্বাভাবিক কাজকর্ম হবে। অল ইন্ডিয়া ব্যাঙ্ক অফিসার্স কনফেডারেশনের তরফে একথা জানানো হয়েছে। ৩১ মার্চ মাসের পঞ্চম শনিবার। তাই এদিন স্বাভাবিক নিয়মে কাজ চলবে। মিলবে গ্রাহক পরিষেবা।

শনিবার গ্রাহক পরিষেবা মিলবে দেশের প্রতিটি ব্যাঙ্কে : এআইবিওসি

নিজস্ব প্রতিবেদন : শনিবার দেশের সমস্ত ব্যাঙ্কে স্বাভাবিক কাজকর্ম হবে। অল ইন্ডিয়া ব্যাঙ্ক অফিসার্স কনফেডারেশনের তরফে একথা জানানো হয়েছে। ৩১ মার্চ মাসের পঞ্চম শনিবার। তাই এদিন স্বাভাবিক নিয়মে কাজ চলবে। মিলবে গ্রাহক পরিষেবা।

গত কয়েকদিন ধরেই খবর ছড়ায় ২৯ মার্চ বৃহস্পতিবার থেকে টানা সোমবার পর্যন্ত বন্ধ থাকবে ব্যাঙ্ক। ২৯ মার্চ মহাবীর জয়ন্তী, ৩০ তারিখ গুড ফ্রাইডে, ১ এপ্রিল রবিবার ও ২ এপ্রিল বার্ষিক ব্যাঙ্ক বন্ধ। মাঝে ৩১ মার্চ শনিবারও নাকি বন্ধ থাকবে দেশজুড়ে ব্যাঙ্কিং পরিষেবা। সোশাল মিডিয়াজুড়ে এই খবর  রীতিমতো ভাইরাল হয়ে যায়। সপ্তাহের শেষ ও শুরুর দিনগুলোতে যাতে আর্থিক সংকটে না পড়তে হয় তার জন্য এটিম ও ব্যাঙ্কের শাখায় মঙ্গলবার থেকেই ভিড় জমান গ্রাহকরা।

আরও পড়ুন- ফৌজদারি মামলা থাকলে সরকারি 'বাবু'দের পাসপোর্টে মিলবে না দুর্নীতিদমন শাখার ছাড়পত্র

অবশেষে অল ইন্ডিয়া ব্যাঙ্ক অফিসার্স কনফেডারেশনের তরফে সেই তথ্যে জল ঢালা হল। সংগঠনের সাধারণ সম্পাদক ডি থমাস ফ্র্যাঙ্কো রাজেন্দ্র দেব স্পষ্ট জানিয়েছেন, গ্রাহকদের বিভ্রান্ত হওয়ার কোনও কারণ নেই। ৩১ মার্চ দেশের কোনও ব্যাঙ্কেই ছুটি নেই। মাসের পঞ্চম শনিবার হওয়ায় প্রতিটি ব্যাঙ্কেই স্বাভাবিক কাজকর্ম চলবে। মিলবে গ্রাহক পরিষেবা।

Read More