Home> দেশ
Advertisement

‘ব্যক্তিগত ক্ষতি, মনে হচ্ছে পরিবারের একজনকে হারালাম’

শনিবার বেলা ১২টা ০৭ মিনিটে দিল্লি এইমসে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অরুণ জেটলি

‘ব্যক্তিগত ক্ষতি, মনে হচ্ছে পরিবারের একজনকে হারালাম’

নিজস্ব প্রতিবেদন: প্রাক্তন অর্থমন্ত্রী অরুণ জেটলির মৃত্যুতে শোকাহত কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। কয়েকদিন আগেই দিল্লি এইমসে গিয়ে প্রয়াত নেতাকে দেখে আসেন শাহ। শনিবার তিনি ছিলেন হায়দরাবাদে। সেখান থেকে কর্মসূচি কাটছাঁট করে রাজধানী ফিরছেন অমিত শাহ।

আরও পড়ুন-মহারাষ্ট্রের ভিওয়ান্ডিতে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল বহুতল; মৃত ২, নিখোঁজ বহু

প্রয়াত নেতার মৃত্যুতে অমিত শাহ সংবাদসংস্থাকে বলেন, অরুণ জেটলির মৃত্যুতে আমি শোকাহত। আমার কাছে এটি একটি ব্যক্তিগত ক্ষতি। জেটলিজির মৃত্যুতে শুধুমাত্র দলের একজন বরিষ্ঠ নেতাকেই হারালাম না বরং পরিবারের একজনকে হারালাম। আমার কাছে উনি ছিলেন একজন পথপ্রদর্শকের মতো।

শনিবার সর্দার বল্লভভাই প্যাটেল পুলিস অ্যাকাডেমির এক অনুষ্ঠানে যোগ দিতে হায়দরাবাদে যান অমিত শাহ। সকালেই তিনি অ্যাকাডেমির অনুষ্ঠানে যোগ দেন। সেখানে থেকে তড়িঘড়ি দিল্লি ফিরছেন স্বরাষ্ট্রমন্ত্রী।

আরও পড়ুন-পাওনা নিয়ে বচসার জেরে সপাটে কানে চড় মহাজনের, মৃত্যু ব্যবসায়ীর  

উল্লেখ্য, শনিবার বেলা ১২টা ০৭ মিনিটে দিল্লি এইমসে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অরুণ জেটলি। গত ৯ অগাস্ট বুকে ব্যাথা ও শ্বাসকষ্ট নিয়ে তিনি সেখানে ভর্তি হন। তার পর থেকে বেশিরভাগ সময়টাই তিনি ছিলেন ভেন্টিলেশনে। শারীরিক অসুস্থতার জন্য এবার বাজেটও পেশ করতে পারেননি জেটলি। তাঁর পরিবর্তে বাজেট পেশ করেন পীয়ূষ গোয়েল। চিকিত্সার জন্য তিনি সেসময় ছিলেন মার্কিন যুক্তরাষ্ট্রে। কিডনি প্রতিস্থাপনের পর থেকেই শরীর ভালো যাচ্ছিল না তাঁর।

Read More