Home> দেশ
Advertisement

কেরলের বন্যায় ৭ কোটি টাকা ত্রাণ ঘোষণা করল Apple

এছাড়া অ্যাপেল তাদের ওয়েবসাইটের হোমপেইজ, অ্যাপ স্টোর ও আই টিউনসের মাধ্যমে সাধারণ মানুষকে ত্রাণের জন্য অনুদান দিতে অনুরোধ জানিয়েছে। সংস্থার তরফে জানানো হয়েছে, 'আমরা আমাদের অ্যাপে ডোনেশন বটন সক্রিয় করে দিয়েছি। 

কেরলের বন্যায় ৭ কোটি টাকা ত্রাণ ঘোষণা করল Apple

নিজস্ব প্রতিবেদন: কেরলের বন্যাত্রাণে ৭ কোটি টাকা সাহায্য ঘোষণা করল মোবাইল ফোন প্রস্তুতকারী সংস্থা অ্যাপেল। একথা ঘোষণা করে এক বার্তায় অ্যাপেলের তরফে জানানো হয়েছে, কেরলের বিপর্যয়ে আমরা মর্মাহত। 

বিবৃতিতে Apple জানিয়েছে, 'কেরলের বিধ্বংসী বন্যায় আমরা মর্মাহত। সেখানে মার্সি ক্রপস ও কেরলের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলের উদ্যোগে যে ত্রাণকাজ চলছে ততে আমরা ৭ কোটি টাকা সাহায্য পাঠাচ্ছি। বন্যায় যাঁরা আশ্রয় হারিয়েছেন তাঁদের বাড়ি  ও স্কুল তৈরির জন্য এই টাকা পাঠানো হল।' 

Pics: কপালের ফেরে সবজি বিক্রি করতে হচ্ছে বলিউডের এই অভিনেত্রীকে

এছাড়া অ্যাপেল তাদের ওয়েবসাইটের হোমপেইজ, অ্যাপ স্টোর ও আই টিউনসের মাধ্যমে সাধারণ মানুষকে ত্রাণের জন্য অনুদান দিতে অনুরোধ জানিয়েছে। সংস্থার তরফে জানানো হয়েছে, 'আমরা আমাদের অ্যাপে ডোনেশন বটন সক্রিয় করে দিয়েছি। এখন সাধারণ মানুষ অ্যাপেলের ওয়েব সাইট, অ্যাপ স্টোর ও আইটিউনসের মাধ্যমে কেরলের জন্য অনুদান পাঠাতে পারেন। 

তবে এবারই প্রথম নয়, এর আগেও একই ভাবে বিভিন্ন বিপর্যয়ে হাত বাড়িয়ে দিয়েছে অ্যাপেল। এখান থেকে ৫, ১০, ২৫, ৫০, ১০০ বা ২০০ মার্কিন ডলার অনুদান দিতে পারেন অ্যাপেলের পণ্য ব্যবহারকারীরা। 

 

Read More